Indian Prime Time
True News only ....

দুয়ারে সরকার শুধুই মিথ্যে প্রতিশ্রুতি দেয়, কটাক্ষ শুভেন্দুর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

স্নেহাশীষ মুখার্জীঃ নদীয়াঃ “মা মাটির সরকার আর নেই দরকার। দেশের বাইরে থেকে খেলা হবে শ্লোগান ধার করে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলের শ্লোগান করা হয়েছে। নন্দীগ্রামে নেত্রী খালেদা জিয়া হেরে গেছে। এ রাজ্যের সিভিক ভলেন্টিয়াররা ভালো পাত্রী পাচ্ছে না কেবলই মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে ভোটের আগে দুয়ারে সরকার, চিন্তা নেই তৃণমূল নেত্রী বলছে রেশনে আর লাইন দিতে হবে না বাড়িতেই রেশন পৌঁছবে।  দেখবেন এবার রেশন ১০০ গ্রাম করে কম থাকবে না তো। এটা তৃণমূলের স্কিম। প্রাইভেট লিমিটেড কোম্পানির স্কিম। সোমবার নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়া রঙ্গমঞ্চের মাঠে বিজেপির এক জনসভায় এসে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবেই তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপির হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী।

- Sponsored -

- Sponsored -

শুভেন্দু অধিকারী রানাঘাট উত্তর পশ্চিমের বিজেপির প্রার্থী পার্থ সারথি চ্যাটার্জি ও শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে শান্তিপুরে ফুলিয়ায় এসে ছিলেন। স্বভাবতই বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে এক নজর দেখার জন্য তাঁর হেলিপ্যাড প্রাঙ্গণে সাধারণ মানুষের ভিড় যথেষ্ট লক্ষ্য করা যায়।

এর পাশাপাশি শুভেন্দু অধিকারী হেলিকপ্টার থেকে নেমে সাধারণ মানুষের সাথে হাত মেলান এরপরেই বিজেপির আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন। মঞ্চে শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার, রানাঘাট উত্তর পশ্চিমের বিজেপি প্রার্থী পার্থ সারথি চ্যাটার্জী ছাড়াও অন্যান্য বিজেপির নেতৃত্ব উপস্থিত ছিলেন। স্বভাবতই বিজেপির হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারীর উপস্থিতির আগেই যথেষ্ট প্রশাসনিক তৎপরতা ছিল এছাড়াও গোটা ফুলিয়া চত্বর নিরাপত্তার চাদরে মুড়ে রাখা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored