Indian Prime Time
True News only ....

প্রকাশ্য দিবালোকে চলন্ত বাসে চলল গুলি

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ আজ সকালে হাওড়ার বালি এলাকার লালবাড়িতে চলন্ত বাসকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকাল ১০ টা নাগাদ এস ২৩ রুটের সরকারী এসি বাসটি রাজচন্দ্রপুর থেকে বিধাননগর যাচ্ছিল। ঠিক তখনই হঠাৎ বালির লালবাড়ি এলাকায় জিটি রোডের ওপর বাসের মধ্যে গুলি চালিয়ে বাসটির একটি কাচ ভেঙে দেওয়া হয়। কে বা কারা এই ঘটনায় জড়িত সেই বিষয়টি কারোর নজরে আসেনি। এছাড়া এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ওই বাসটিতে প্রায় ৪০ থেকে ৫০ জন যাত্রী ছিলেন।

দৈনন্দিনের ব্যস্ততম রাস্তায় প্রকাশ্যেই একটি সরকারী এসি বাস লক্ষ্য করে গুলি চলে। গুলিটি সশব্দে বাসের জানলার কাচ ভেঙে ভিতরে ঢুকে যায়। কিন্তু সৌভাগ্যবশত সেই সময় বাসে কেউ দাঁড়িয়ে না থাকায় কোনো প্রকার অঘটন হয়নি। ফলে তৎক্ষণাৎ বাসের মধ্যে প্রচণ্ড আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর বাসটি থামতেই যাত্রীরা বাস থেকে নেমে পড়েন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

বাসের এক যাত্রী রঞ্জিত্‍ কর্মকার জানান, ”আচমকাই প্রচণ্ড শব্দ হয়। দেখলাম বাসের জানলার কাচ ভেঙে পড়েছে। একদিকের জানলা ভেঙে অন্যদিকের জানলাও ভেঙে যায়। আমার মনে হয় গুলিই চলেছে”।

খবর যায় বালি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। যদিও পুলিশ এসে এলাকায় তল্লাশী চালিয়েও ওই গুলির শিসা অথবা খালি কার্তুজ কিছুই পায়নি। তবে বিশেষজ্ঞদের ধারণা গুলি চলেনি। কোনো ইট কিংবা পাথর বা ইটের ঘা লেগে বাসটির কাচ ভেঙেছে। আপাতত ঘটনার সত্যতা জানতে বাসটির ফরেন্সিক পরীক্ষার জন্য বাসটিকে হাওড়ার শিবপুর পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে বলে বালি থানার পুলিশ জানিয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored