Indian Prime Time
True News only ....

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় বাতিল বেশ কিছু ট্রেন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনার জেরে রেল বেশ কিছু ট্রেন বাতিল করেছে। আর বেশ কিছু ট্রেনের গতিপথেও পরিবর্তন আনা হয়েছে। এই পরিস্থিতিতে যাত্রী দুর্ভোগের কথা মাথায় রেখেউত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগম আজ বিকেলবেলা থেকে শিলিগুড়ি তেনজিং নোরগে বাস টার্মিনাস থেকে কলকাতার উদ্দেশ্যে অতিরিক্ত বাস চালানো হবে।

রেল সূত্রে জানা যায়, সোমবারের জন্য শিলিগুড়ি-রাধিকাপুর ডেমু, রাধিকাপুর-শিলিগুড়ি আইসি, মালদা টাউন-নিউ জলপাইগুড়ি স্পেশাল, নিউ জলপাইগুড়ি-মালদহ টাউন স্পেশাল ট্রেন বাতিল হয়েছে। মঙ্গলবারের জন্য নিউ জলপাইগুড়ি-মালদা টাউন স্পেশাল, মালদা টাউন-নিউ জলপাইগুড়ি স্পেশাল ট্রেন বাতিল করা হয়েছে। এছাড়াও সব মিলিয়ে মোট উনিশটি ট্রেনের গতিপথ পরিবর্তন করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

রেলের প্রকাশিত তালিকা অনুযায়ী, ০১৬৬৬ আগরতলা-রানি কমলাপতি হাবিবগঞ্জ স্পেশাল, ১২৪২৩ ডিব্রুগড়-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস, ১৯৬০২ নিউ জলপাইগুড়ি-উদয়পুর সিটি এক্সপ্রেস ও ২০৫০৩ ডিব্রুগড়-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেস নিউ জলপাইগুড়ি-শিলিগুড়ি-বাগডোগরা-আলুয়াবাড়ি রেল জংশন লাইনে ঘুরিয়ে দেওয়া হবে। এছাড়া, ০৬১০৫ নাগেরকোলি-ডিব্রুগড় স্পেশাল, ১২৩৭৭ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস, ১২৪২৪ নয়াদিল্লি-ডিব্রুগড় রাজধানী এক্সপ্রেস, ২০৫০৬ নয়াদিল্লি-ডিব্রুগড় রাজধানী এক্সপ্রেস এবং ২২৩০১ হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেস আলুয়াবাড়ি রেল জংশন-বাগডোগরা-শিলিগুড়ি- নিউ জলপাইগুড়ি লাইনে ঘুরিয়ে দেওয়া হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored