Indian Prime Time
True News only ....

আবারও মৃত্যুর কারণ হয়ে দাঁড়ালো সেলফি

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রামঃ এর আগেও বহুবার বহু নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় নিজেকে জনপ্রিয় করে তুলতে বিভিন্ন জায়গা থেকে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছে। আর এবার এই রকম কার্যকলাপ থেকে বাদ পড়েনি শিশুও।

আজ ঝাড়গ্রামের বেলপাহাড়িতে ঘাগড়াবুড়ি ফলসে মোবাইলে সেলফি তুলতে গিয়ে মাত্র ৮ বছরের এক শিশু জলে ডুবে মর্মান্তিক ভাবে মারা গেলো।

জানা যায়, দুদিন আগেই দক্ষিণ চব্বিশ পরগণার বারুইপুরের বাসিন্দা সুশান্ত দাস পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে ঝাড়গ্রামে ঘুরতে আসেন। আজ বেলপাহাড়ির পর্যটন কেন্দ্রগুলিতে ঘুরতে যান।

- Sponsored -

- Sponsored -

কিন্তু এদিন সুশান্তবাবুর ছেলে সমৃদ্ধ দাস মায়ের মোবাইল নিয়ে ওই খরস্রোতা ঝরনার মধ্যে নেমে সেলফি তুলতে গিয়ে গভীর গর্তে পড়ে যায়। এরপর দীর্ঘক্ষন সন্ধান করার পর স্থানীয়দের সহায়তায় সমৃদ্ধের দেহ জলের অনেকটাই নীচে পাথরের খাঁজে আটকে থাকা অবস্থা থেকে উদ্ধার করা হয়।

তারপর তড়িঘড়ি ওই শিশুর দেহ স্থানীয় বেলপাহাড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিত্‍সক মৃত বলে ঘোষণা করেন।
এরপরেই ওই শিশুর দেহ ঝাড়গ্রাম জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়।

তবে প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এদিনের ঘটনার জেরে আগামী দিনে যাতে ঘাঘড়াবুড়ি ফলসে এই ধরনের ঘটনা না ঘটে এর জন্য সেখানে নজরদারির ব্যবস্থা করার পাশাপাশি বিপদজনক এলাকা হিসেবে চিহ্নিত করার কাজ করা হবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored