Indian Prime Time
True News only ....

প্রশাসনের কড়া নজরদারীতে দিঘায় বন্ধ সমুদ্রস্নান

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ মহরমের ছুটিতে বহু পর্যটকই দিঘার হোটেলে ভিড় জমিয়েছেন। কিন্তু নিম্নচাপ ও ভরা কটালের জোড়া প্রভাবে ছুটির আনন্দে তাল কাটলো। আজ সকালবেলা থেকে দফায় দফায় ঝোড়ো হাওয়া এবং বৃষ্টি চলছে। আর সমুদ্রও উত্তাল হয়ে উঠেছে। ফলে প্রশাসন সমুদ্রস্নানে নিষেধাজ্ঞা জারি করেছে।

একদিকে উপকূলে নিম্নচাপ ঘনীভূত হয়েছে। অন্যদিকে আসন্ন পূর্ণিমার ভরা কোটালের জন্য ভাটার সময়েও জল আছড়ে পড়ছে। এই পরিস্থিতিতে সমুদ্রস্নানে নামলে যেকোনো মুহূর্তে বড়োসড়ো দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা থেকে প্রশাসন সমুদ্র সৈকতে কড়া নজরদারী শুরু করেছে। এছাড়া পর্যটকদের মাইকিংয়ের মাধ্যমে সমুদ্র থেকে উঠে আসতে বলা হচ্ছে।
- Sponsored -

- Sponsored -

এমনকি জলে পা দেওয়ারও সুযোগ পাওয়া যাচ্ছে না। কোনো পর্যটক প্রশাসনের নজরদারী এড়িয়ে জলে নামতে গেলেই নুলিয়া ও পুলিশ বাহিনী হুইসেল বাজিয়ে ছুটে আসছেন। ইতিমধ্যে নুলিয়া, সিভিক ভলান্টিয়ার, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও পুলিশকর্মীরা প্রতিনিয়ত ওল্ড দিঘা এবং নিউ দিঘার সমস্ত ঘাটে নজরদারি চালাচ্ছেন।

এর পাশাপাশি সচেতনতা মূলক প্রচারও চালানো হচ্ছে। প্রসঙ্গত, গত রবিবারই ওল্ড দিঘায় প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে ভরা সমুদ্রে স্নানে নেমে টালিগঞ্জের এক জন বাসিন্দা প্রাণ হারিয়েছেন। তাই এমন দুর্ঘটনা যাতে আর না ঘটে সেই কারণে প্রশাসন কড়া হাতে নজরদারী চালাচ্ছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored