Indian Prime Time
True News only ....

নোটিশ অনুযায়ী ইডির দপ্তরে হাজির হলেন সায়নী ঘোষ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ অবশেষে সমস্ত জল্পনা উড়িয়ে নিয়োগ দুর্নীতি মামলায় গত মঙ্গলবার ইডির (এনফোর্সমেন্ট অফ ডিরেক্টরেট) তরফে করা নোটিশে আজ সকালবেলা ১১টা ২১ মিনিটে তৃণমূলের রাজ্য সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ কলকাতায় ইডির সদর দপ্তর সিজিও কমপ্লেক্সে উপস্থিত হন।  

সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে এসে সায়নী ঘোষ জানান, ‘‘আমি প্রচারের কাজে ব্যস্ত ছিলাম। আমাকে ৪৮ ঘণ্টার নোটিসে ইডি ডেকেছে। তাই ওই ডাকে সাড়া দিয়ে সশরীরে উপস্থিত হয়েছি। আমি তদন্তে একশো শতাংশ সহযোগীতা করব।’’ উল্লেখ্য, রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে ধৃত তথা তৃণমূলের বহিষ্কৃত যুবনেতা কুন্তল ঘোষের সম্পত্তি সংক্রান্ত বিষয়ে তদন্ত করার সময় সায়নী ঘোষের নাম উঠে আসে।

- Sponsored -

- Sponsored -

সেই সূত্রেই ইডি যুব তৃণমূলের সভানেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। পাশাপাশি আয়কর জমা দেওয়ার ফাইল ও সম্পত্তির হিসাব নিয়ে আসতে বলা হয়েছে। এছাড়া যত ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে, তার তথ্য এবং লেনদেনের নথি আনতে বলা হয়েছে। প্রসঙ্গত, এই প্রথম সায়নী ঘোষকে তলব করা হলেও নিয়োগ দুর্নীতি কাণ্ডের তদন্ত চলাকালীন এর আগেও সায়নী ঘোষের নাম উঠে আসে।

নিয়োগ মামলার দুর্নীতির আগে তাঁকে কুন্তল ঘোষের সাথে একই মঞ্চে দেখা গিয়েছিল। ছবিও প্রকাশ্যে আসে। আর ওই প্রসঙ্গ উঠে আসার পর সায়নী ঘোষ বলেছিলেন, ‘‘দু’জনেই একই দলের সদস্য। তাই এক মঞ্চে থাকতেই পারেন।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored