Indian Prime Time
True News only ....

চাকরীর নিয়োগে দুর্নীতির প্রতিবাদে ব্যাহত হলো সড়ক ও রেল পরিষেবা

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বিহারঃ রেলের চাকরীর পরীক্ষায় অনিয়মের প্রতিবাদে আইসা ও কয়েকটি বামপন্থী ছাত্র সংগঠনের নেতৃত্বে বিহার জুড়ে বন্‌ধ চলছে। আর ওই বন্‌ধের প্রভাব রাজধানী পাটনা সহ রাজ্যের বেশ কিছু শহরে পড়েছে।  

উল্লেখ্য যে, গত ১৫ ই জানুয়ারী রেল নিয়োগ বোর্ড রেলের নন-টেকনিক্যাল পপুলার ক্যাটিগরির (এনটিপিসি) গ্রুপ ডি কর্মচারী নিয়োগের পরীক্ষার প্রথম ধাপ বা সিবিটি-১ (কম্পিউটার বেসড টেস্ট) এর ফলাফল প্রকাশ করে। আর ১৫ ই ফেব্রুয়ারী সিবিটি-২ এর পরীক্ষা শুরু হবার ঘোষণা করে।  

কিন্তু পরীক্ষার্থীদের অভিযোগ,  ‘‘২০১৯ সালে যখন ওই পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল সেই সময় শুধু সিবিটি-১ এর কথা বলা হয়েছিল। কিন্তু রেল ফলপ্রকাশের পরে সিবিটি-২ এর কথা ঘোষণা করেছে। যা নিয়মবিরুদ্ধ। এর পিছনে রেলের আধিকারিকদের দুর্নীতি এবং অনিয়ম রয়েছে।’’ 

- Sponsored -

- Sponsored -

তাই এই অভিযোগে সরব হয়ে বুধবার দুপুরবেলা থেকে গয়া স্টেশন কার্যত রণক্ষেত্রের আকার ধারণ করে। এছাড়া ট্রেনের খালি কামরায় আগুনও ধরিয়ে দেওয়া হয়।

অন্যদিকে বিক্ষোভকারীরা রাস্তা এবং রেল অবরোধ করায় পরিবহণ পরিষেবা কার্যত বিপর্যস্ত হয়ে পড়ে। ফলে অসংখ্য দূরপাল্লার রেল আটকে পড়েছে। এই বন্ধের জেরে পাটনা সহ আরো বেশ কয়েকটি জায়গায় বিক্ষোভকারীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষও শুরু হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored