Indian Prime Time
True News only ....

ফের ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেওয়া হলো রাজু সাহানিকে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ বেআইনী অর্থলগ্নি সংস্থার সাথে যুক্ত থাকার অভিযোগে সিবিআইয়ের (সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন) হাতে গ্রেফতার হওয়া উত্তর চব্বিশ পরগণার হালিশহর পুরসভার তৃণমূল চেয়ারম্যান রাজু সাহানিকে আদালত আরো ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

আজ রাজুর আইনজীবী প্রদীপ কর ও সৌমেন চট্টোপাধ্যায় যেকোনো শর্তে জামিনের আবেদন করে বিচারককে জানান, ‘‘তার বর্ধমান সন্মার্গের সাথে যে সরাসরি যোগ রয়েছে সিবিআই এমন কোনো তথ্যপ্রমাণ দিতে পারেনি। রাজু একজন ব্যবসায়ী তাই ওই পরিমাণ টাকা থাকাটা অস্বাভাবিক কিছু নয়। মুখ্য অভিযুক্তদের জামিন হয়ে গিয়ে বাইরে ঘুরছেন। তারা প্রমাণ নষ্ট করতে পারছেন না তাহলে রাজু প্রমাণ নষ্ট করবেন কিভাবে?’’

- Sponsored -

- Sponsored -

এর পরেই সিবিআইয়ের আইনজীবী শিবেন্দ্র সাচ্চান বলেন, ‘‘তার ব্যাংকক, হংকং এবং তাইল্যান্ডে তিনটি সংস্থার খোঁজ পাওয়া গিয়েছে। তাইল্যান্ডে সৌম্যরূপ ভৌমিকের ঘনিষ্ঠ এক জনের নামে একটি ব্যাংক অ্যাকাউন্টও রয়েছে। রাজুর সহযোগীতা নিয়েই ওই অ্যাকাউন্ট খোলা হয়েছে বলে জানা গিয়েছে। তদন্তে দেখা গিয়েছে, সৌম্যরূপ ফেরার থাকাকালীন রাজুর বাড়িতেই আত্মগোপন করেছিলেন।

মোবাইল টাওয়ার লোকেশন সহ আরো কিছু তথ্য হাতে পাওয়া গিয়েছে। এই অবস্থায় তাকে জামিন দিলে তদন্তে ক্ষতি হতে পারে।’’ তাই জামিনের আবেদনের বিরোধীতা করে তদন্ত এগিয়ে রাজুকে জেল হেফাজতে দেওয়ার আবেদন জানানো হয়। আদালত দু’পক্ষের সওয়াল, জবাব শোনার পর রাজুকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored