Indian Prime Time
True News only ....

মন্ত্রীত্ব ত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার বনমন্ত্রীর পদ থেকে রাজীব বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করলেন। সম্প্রতি তিনি বেসুরো ছিলেন এমনকি পাঁচটি মন্ত্রীসভার বৈঠকেও অনুপস্থিত ছিলেন। ফেসবুক লাইভে তিনি নিজেই জানিয়েছিলেন দলের বেশ কিছু কাজে ক্ষুব্ধ তিনি। 

রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “তাঁকে তাঁর মতো করে কাজ করতে দেওয়া হচ্ছে না। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব বিভিন্ন বৈঠকে তাঁর ক্ষোভের কথা শোনার পরেও কোনোরকম পদক্ষেপ নেননি”।  

- Sponsored -

- Sponsored -

ইস্তফাপত্রে তিনি লেখেন, “আমি দুঃখের সঙ্গে এই পদত্যাগের কথা জানাচ্ছি। আর আমাকে রাজ্যের মানুষের জন্য কাজ করতে দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য আমি সম্মানিত”।

ইতিমধ্যেই তিনি মুখ্যমন্ত্রী কে তাঁর ইস্তফার কথা চিঠি লিখে জানিয়েছেন। এছাড়া  সাংবিধানিক প্রধান রাজ্যপালের কাছে তিনি কিছুক্ষণের মধ্যেই তাঁর পদত্যাগপত্র জমা দেবেন। এরপর পরবর্তীতে তিনি নতুন কি পদক্ষেপ গ্রহণ করবেন এখন সেটা শুধু সময়ের অপেক্ষা।

আগামীকাল দেশনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী রাজ্য সফরে আসছেন। আর আজই রাজীব বন্দ্যোপাধ্যাইয়ের মন্ত্রীত্ব পদ থেকে ইস্তফা দেওয়ায় তাঁকে নিয়ে রাজনৈতিক মহলে তুমুল জল্পনা চলছে। তবে এখনো পর্যন্ত এই বিষয়ে তৃণমূলের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored