Indian Prime Time
True News only ....

বিধায়ক পদ থেকে ইস্তফা রাজীবের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ গত শুক্রবার দলের প্রতি ক্ষোভ থেকে মন্ত্রীত্বের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। আজ ফের একসপ্তাহের মধ্যে বিধায়ক পদ থেকে পদত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এরপরই দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ইমেল করবেন। 

আজ দুপুর প্রায় ১টা নাগাদ তিনি বিধানসভায় এসে অধ্যক্ষের কাছে পদত্যাগপত্র জমা দেন। ইস্তফাপত্র স্পিকারের ঘরে দিয়েই সোজা বিধানসভা ছাড়েন রাজীব বন্দ্যোপাধ্যায়।

- Sponsored -

- Sponsored -

গত শুক্রবারই তিনি সাংবাদিক বৈঠকের সময় কেঁদে ফেলেন। তিনি বলেছিলেন, “জীবনে এই দিন আসবে তা আমি কখনো ভাবিনি। খুব কষ্ট হচ্ছে। আমার জীবনে মমতা বন্দ্যোপাধ্যায়ের অবদান অপরিসীম। তাঁর প্রতি আজীবন শ্রদ্ধাশীল থাকব। তবে দিদির আচরণেই মনে গভীর ক্ষত তৈরি হয়েছিল। সেই ক্ষত আড়াই বছরের পুরনো”। 

আজ বিধানসভায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “আগামীকাল রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে মুখ খুলবেন। আর ফেসবুকের মাধ্যমেই আমি আমার সমস্ত শুভানুধ্যায়ীদের কাছে আমার ভবিষ্যৎ পরিকল্পনা জানাবো। আর আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ। আমাকে কাজ করতে দেওয়ার জন্য আমি তাঁকে ধন্যবাদ জানাই। আগামীকাল আমি আমার রাজনৈতিক ভবিষ্যৎ ঠিক করে ফেলব”।

আগামী ৩১ শে জানুয়ারী রবিবার তাঁর জেলা হাওড়ার ডুমুরজলায় সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজনৈতিক মহলের দাবী সেদিনই অমিত শাহের হাত ধরে বিজেপিতে পদার্পণ করবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored