Indian Prime Time
True News only ....

নির্বাচনের আগেই চাকরির প্রতিশ্রুতি কার্ড বিলি করবে বিজেপি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নির্বাচনের আগেই এক বড়ো ঘোষণা করলো বিজেপি। বিজেপি ক্ষমতায় এলে ৭৫ লক্ষ বেকারকে চাকরিতে নিয়োগ করবেন। আর এর পরিপ্রেক্ষিতে প্রতিশ্রুতি কার্ডও প্রেরণ করা হবে। আগামী নির্বাচনকে লক্ষ্য করেই এই ঘোষণা করেছে পদ্ম শিবির এমনটাই ধারণা রাজনৈতিক মহলের।

ফাইল চিত্র
- Sponsored -

- Sponsored -

বিজেপির হেস্টিংস কার্যালয় থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় তৃণমূল শাসনকালে বাংলায় বেকারত্ব বৃদ্ধি নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। মুকুল রায় জানান, “বাংলায় শিল্প সম্মেলন হলেও কোনো বিনিয়োগ নেই। সিঙ্গুরে টাটাকে তাড়ানো ছিল সবচেয়ে বড়ো ভুল”। এমনকি রাজ্যের উদ্যোগে অনুষ্ঠিত মেলায় আয়-ব্যয়ের হিসাবেরও দাবী করেন। তাঁর কথায় বাংলায় ইতিমধ্যে ৩৫৬ ধারা জারি করা দরকার।

ক্ষমতায় ফেরার পর বিজেপি যে ৭৫ লক্ষ যুবক-যুবতীকে চাকরিতে নিয়োগ করবে আগামী ২ মাসের মধ্যে তাদের নাম ঠিকানা সব নথিভুক্ত করে নেওয়া হবে। এই কর্মসূচির মাধ্যমেই বাংলায় বেকারত্বের কালিমা মুছবে বলে দাবী করেছে গেরুয়া শিবির। তাদের এই উদ্যোগে নতুন আশার আলো দেখছে বাংলার লক্ষ লক্ষ যুবক-যুবতীরা। বিজেপি ২০২১ এ বাংলাকে নিশানা করে এই উদ্যোগ নিয়েছে বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored