Indian Prime Time
True News only ....

বিভাস হাজরাকে প্রার্থী না করায় হাওড়া জুড়ে বিক্ষোভ  

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অমিত জানাঃ হাওড়াঃ তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর প্রার্থী নির্বাচন নিয়ে  রাজ্যের বেশ কিছু জায়গায় অশান্তি হয়েছে। এবার হাওড়ার শিবপুর কেন্দ্রেও দেখা গেল সেই অশান্তির চিত্র। শুক্রবার রাত থেকেই হাওড়ার দাশনগরে হাওড়া পুরসভার প্রাক্তন এমআইসি বিভাস হাজরাকে প্রার্থী দেখতে চেয়ে পোস্টার পড়েছে। শনিবার সকালে সেই অসন্তোষ বিক্ষোভের আকার নিয়েছে।

আসন্ন বিধানসভা নির্বাচনে শিবপুর কেন্দ্রের তৃণমূলের প্রার্থী মনোজ তিওয়ারিকে বহিরাগত আখ্যা দিয়ে স্থানীয় তৃণমূল নেতা বিভাস হাজরার সমর্থনে হাওড়ার শানপুর মোড়ে বিক্ষোভ হল। পোস্টারকে কেন্দ্র করে এই বিক্ষোভ শুরু হল।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

বিক্ষোভকারীদের বক্তব্য হাওড়ার শিবপুর কেন্দ্রে বিভাস হাজরাকে প্রার্থী দেখতে চাই। পোস্টারে লেখা আছে ‘শিবপুর কেন্দ্রে কাজের মানুষ বিভাস হাজরাকে চাই’। এদিন হাওড়ার শানপুর মোড়ে শ্লোগান উঠলো “বিভাসদা তুমি এগিয়ে চলো আমরা তোমার সঙ্গে আছি। বহিরাগত মানছি না। মানবো না। শিবপুর কেন্দ্রে ভূমিপুত্র বিভাস হাজরাকে চাই”।

প্রসঙ্গত এবার এই কেন্দ্রে বিদায়ী বিধায়ক জটু লাহিড়ী টিকিট পাননি। সূত্রের খবর বয়স বেশী হবার জন্যকে তাঁকে প্রার্থী করা হয়নি। তাই বিভাস হাজরার অনুগামীদের ইচ্ছে ছিল যে হাওড়ার শিবপুর কেন্দ্রে বিভাস হাজরাকে তৃণমূলের টিকিট দেওয়া হোক। কিন্তু সেটা না হওয়াতেই তার সমর্থকরা অসন্তোষ প্রকাশ করেন।

যদিও জেলা তৃণমূল সূত্রে খবর প্রাক্তন ভারতীয় খেলোয়াড় মনোজ তিওয়ারি হাওড়ারই ছেলে। সুতরাং তাঁকে নিয়ে বহিরাগত আখ্যা খাটে না। আর তাঁকে প্রার্থী করায় জননেত্রীর এই সিদ্ধান্ত খুবই ভাল ও ইতিবাচক দিক বলেই মনে করেন জেলা তৃণমূলের অধিকাংশ নেতা-নেত্রীরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored