Indian Prime Time
True News only ....

আনিস হত্যাকাণ্ডে শহর জুড়ে চলছে প্রতিবাদী শ্লোগান

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আনিস হত্যাকাণ্ডের প্রতিবাদে সমগ্র মহানগরী উত্তাল হয়ে উঠেছে। আজ আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা মহাকরণ অভিযানে নামে। ক্যাম্পাস থেকে দু’টি মিছিল বের হয়। একটি মিছিল ক্যাম্পাস থেকে বেরিয়ে সিআইটি রোড ধরে মৌলালি মোড়ে প্রতিবাদ শুরু করে।

আর আরেকটি মিছিল এসএন ব্যানার্জি রোড ধরে ডোরিনা ক্রসিং এই অবধি মিছিল চলবে। কিন্তু এই মিছিল আটকাতে সাউথ-ইস্ট ডিভিশনের ডেপুটি কমিশনার অব পুলিশ নিজে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত আছেন।

মৌলালি, এসএন ব্যানার্জি রোডেও ও ডোরিনা ক্রসিংয়ে ব্যারিকেড করেছে। এছাড়া জলকামান নিয়ে প্রস্তুত রয়েছে। দফায় দফায় পড়ুয়ারা রাস্তায় শুয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। এই বিক্ষোভের জেরে মৌলালি এবং ধর্মতলা অবরুদ্ধ হয়ে পড়েছে।

- Sponsored -

- Sponsored -

আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকি জানান, “সিট তিন জন পুলিশকর্মীকে সাসপেন্ড করেছে। কিন্তু সাস্পেন্ড করার কারণ বলছে না। ওরা যত নিজেদের আড়াল করার চেষ্টা করছে, ততই ফেঁসে যাচ্ছে। রাতেরবেলা ৩ টেয় ফোন করেছে, সকালবেলা ৯ টায় এসেছে। টিম রিপোর্ট ও ব্যারিকেড কিছু করেনি। এর পিছনে বড়ো চক্রান্ত রয়েছে।”

এর পাশাপাশি এবার আনিস হত্যাকাণ্ডের প্রতিবাদে এসএফআই যাদবপুর বিশ্ববিদ্যালয়ে অবস্থান বিক্ষোভের ডাক দিয়েছে। যতক্ষণ না বিচার মিলছে ততক্ষণ অবস্থান চলবে বলে জানানো হয়েছে। এদিকে আগামীকাল আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া্রা ফের নবান্ন অভিযানের ডাক দিয়েছে।

অন্যদিকে এদিন দুপুরে সিটের তদন্তকারী আধিকারিকরা আনিস খানের বাড়িতে আসতেই গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েন। এমনকি বাড়ির ভিতরে মিডিয়াকেও ঢুকতে দেওয়ার দাবী তুলে বিক্ষোভ শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored