Indian Prime Time
True News only ....

উন্নয়ন করতে হলে বিজেপিতে নয় আসুন তৃণমূলে এভাবেই বিজেপি সাংসদকে আমন্ত্রণ জানালেন খাদ্যমন্ত্রী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ উত্তর চব্বিশ পরগণার হেলেঞ্চার এক রাজনৈতিক সভা থেকে জ্যোতিপ্রিয় মল্লিক বিজেপি সাংসদ তথা মতুয়া বাড়ির অন্যতম সদস্য শান্তনু ঠাকুরকে তৃণমূলে যোগদান করার কথা জানালেন মথুয়া সম্প্রদায়ের উন্নয়নের উদ্দেশ্যে।

সভা থেকে খাদ্যমন্ত্রী আরো বলেন, “যদি প্রকৃত অর্থে বাংলার উন্নয়ন চান তবে তৃণমূলের প্লাটফর্মে আসুন। বিজেপি মতুয়াদের সাথে প্রবঞ্চনা করছে শান্তনু ঠাকুর দলে আসলে একসাথে উন্নয়নের কাজ করা যাবে। বিজেপির সাথে থাকলে ওনার সাথে কোনো কাজ করা যাবে না কারণ বিজেপি একটি ধান্দবাজের দল। ক্ষমতায় আসার পর থেকে বিজেপি মতুয়া সম্প্রদায়ের জন্য কোনো কাজই করেনি। কিন্তু সর্বদাই তৃণমূল মতুয়াদের স্বার্থে কাজ করতে চায়।”

- Sponsored -

- Sponsored -

এদিকে সিএএ অর্থাৎ নাগরিকতার আইন এখনো কার্যকর না হওয়ার জেরে নিজের দলের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করেন শান্তনু ঠাকুর। এ যেন নিজের দলের সাথেই চলছে এক তীব্র রাজনৈতিক চাপানোতর। আর এই সুযোগকে কাজে লাগিয়ে বঁনগা মহকুমা কেন্দ্রের বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরকে দলে নেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তৃণমূল। দলের সকল কর্মীবৃন্দকে একসাথে কাজ করার ও পুরোনো কর্মীসমর্থকদের যথাযথ সম্মান করার কথা বলেন রাজ্যের খাদ্যমন্ত্রী।

বিধানসভা নির্বাচন যতো কাছে আসছে রাজনীতির পারদ ততোই চড়ছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored