Indian Prime Time
True News only ....

আগামী বছরই চালু হবে CAA, ঘোষণা গেরুয়া শিবিরের

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ সম্প্রতি বঁনগার বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর CAA প্রয়োগ না হওয়ার জেরে দলের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করেন। তারপরই বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায় ও বিজেপি নেতা তথা এই রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় জানান, জানুয়ারী-ফেব্রুয়ারি মাসেই চালু হতে চলেছে সংশোধিত নাগরিকত্ব আইন।

এই প্রসঙ্গে মুকুল রায় শান্তনু ঠাকুরকে ধৈর্য হারাতে বারণ করেন তিনি জানান রাজনীতিতে এই ধের্য সবথেকে গুরুত্বপূর্ণ। নভেম্বরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্য সফরে এসে বিধানসভায় বাংলার আসন জয়ের টার্গেটের কথা স্পষ্ট বলে দিয়েছিলেন আর সেই পরিপ্রেক্ষিতে মুকুল রায়ও জানান নির্বাচনে ২০০ টির বেশি আসন নিয়ে বাংলা জয় করার ক্ষেত্রে তিনিও যথেষ্ট আশাবাদী।

- Sponsored -

- Sponsored -

এদিকে কৈলাস বিজয়বর্গীয় বলেন, প্রতিবেশী দেশের ধর্মীয় সংখ্যালঘু যারা নিপীড়নের শিকার হয়ে ভারতবর্ষে এসেছিলেন তাদের নাগরিকত্ব দিতেই CAA জারি করা হবে। তবে CAA নিয়ে রাজ্য সরকার কেন প্রতিবাদ করছেন সে নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

মতুয়া সম্প্রদায় বেশিরভাগই উদবাস্তু যার ফলে তাদের অনেকেই এখনো নাগরিকত্ব লাভ করেননি। আর CAA চালু করলে সকলেই নাগরিকত্ব পাবেন। তাই বিধানসভা ভোটের আগে মতুয়াদের মধ্যে থাকা যাবতীয় ক্ষোভ মিটিয়ে তাদের করা সংকল্প পূরণ করে বাংলায় আসন জয়ের ক্ষেত্রে অনেকটাই সাফল্য দেবে পদ্ম শিবিরকে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored