Indian Prime Time
True News only ....

পুলিশের তৎপরতায় উদ্ধার হলো ২২ টি চুরি যাওয়া মোটরবাইক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দ্বিজেন্দ্রপ্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ চুরি যাওয়া মোটরবাইক উদ্ধারের তদন্তে নেমে ফের একবার বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে বড়োসড়ো সফলতা মিলল। গত ২৪ ঘন্টায় নতুন করে দুবরাজপুর থানার পুলিশ তল্লাশি চালিয়ে খানা-খন্দ ও ঝোপ-ঝাড় থেকে আরো ২২টি চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করতে সক্ষম হলো।

চলতি মাসের ৬ তারিখ দুবরাজপুর থানার পুলিশ পরপর দু’দিন অভিযান চালিয়ে ১৪ টি চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করেছিল। অতএব দুবরাজ থানার পুলিশের তরফ থেকে সাত দিনের মধ্যে ৩৬ টি চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করা হলো। আর এই ঘটনায় মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই মোটরবাইক চুরি কান্ডের সাথে ওন্য কোনো চক্র কাজ করছে কিনা তার অনুসন্ধান করতে শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে পুনরায় দুবরাজপুর থানার পুলিশ চুরি যাওয়া মোটরবাইক উদ্ধারের জন্য অভিযান চালায়। সেই অভিযান চলাকালীন পুলিশ দুবরাজপুর থানার অন্তর্গত দোবাধা গ্রামের লাল্টু শেখের বাড়ি থেকে ১৬ টি চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করা হয়। এর পাশাপাশি আরো দুটি গ্রামের পুকুর, ডোবা এবং ঝোপ-ঝাড় থেকে ৬ টি চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করতে সক্ষম হয়।

প্রসঙ্গত, এই বিপুল সংখ্যক চুরি যাওয়া মোটরবাইক উদ্ধারের ঘটনায় বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানিয়েছিলেন, “এই ঘটনার সাথে কোনো আন্তঃরাজ্যে চোরা চালান অথবা অন্য কোনো যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হবে। এর পাশাপাশি যে সকল মোটরবাইক উদ্ধার করা হচ্ছে সেগুলির কাগজপত্র খতিয়ে দেখে খুব দ্রুত আসল মালিকদের হাতে তুলে দেওয়া হবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored