Indian Prime Time
True News only ....

বিমানবন্দর থেকে সোজা সিজিও কমপ্লেক্সে গেলেন পার্থ

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ অবশেষে পার্থ চট্টোপাধ্যায় কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ভুবনেশ্বরের এইমস থেকে স্বাস্থ্য পরীক্ষা করে ফিরলেন। আজ ভোরবেলার বিমানে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর থেকে কলকাতায় ফিরিয়ে আনা হয়েছে।

কলকাতা বিমানবন্দরে কড়া নিরাপত্তার মধ্যে তাঁর সঙ্গে তাঁর আইনজীবী অনিন্দ্য কিশোর রাউত ও এসএসকেএমের চিকিৎসক ফিরে আসেন। পার্থ চট্টোপাধ্যায়কে বিমানবন্দর থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্ট্রেট) আধিকারিক এবং নিরাপত্তাকর্মীরা বিধাননগরে সিজিও কমপ্লেক্সে নিয়ে গিয়েছেন।

সিজিও কমপ্লেক্সে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে আলাদাভাবে জেরা করা হবে এবং তাদের বক্তব্যকে ক্রস ভেরিফাই করা হবে। ইডি সূত্রে জানা গেছে, পার্থ চট্টোপাধ্যায়ের অফিসে এসএসসির উপদেষ্টা কমিটির বৈঠক কেন হতো তা জিজ্ঞাসা করা হবে।

- Sponsored -

- Sponsored -

এছাড়া পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের নামে পাওয়া একাধিক সম্পত্তির নথি সম্পর্কে ও অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকার উৎস সম্পর্কেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা যায়।

প্রসঙ্গত পার্থ চট্টোপাধ্যায় অসুস্থতার কথা বলে জেরা এড়ানোর চেষ্টা করলেও ভুবনেশ্বরের এইমস জানিয়ে দিয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের কোনো শারীরিক সমস্যা নেই। এছাড়া হাইকোর্টের নির্দেশ অনুযায়ী আগামী তিন তারিখ অবধি ইডি হেফাজতে থাকবেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored