Indian Prime Time
True News only ....

অর্পিতার কালো ডায়েরী থেকে বহু চাকরীপ্রার্থীর নাম পাওয়া গেছে

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ অর্পিতা মুখোপাধ্যায়ের হরিদেবপুরের ফ্ল্যাটে উদ্ধার হওয়া ‘কালো ডায়েরী’ ঘিরে ক্রমশ রহস্য দানা বাঁধছে। ওই ডায়েরীতে কোডের মাধ্যমে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য লেখা রয়েছে। তাই ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) আধিকারিকরা বিশেষজ্ঞদের সাহায্য নিতে চলেছে।

ডায়েরীর কোড ল্যাঙ্গুয়েজ ডিকোড করার জন্য আজই বিশেষজ্ঞদের ডাকা হয়েছে। ইডি সূত্রে জানা যায়, অর্পিতার ফ্ল্যাট থেকে যে কালো রঙের ডায়েরী ও একটি পায়োনিয়রের নোটবুক উদ্ধার হয়েছে তাতে বহু চাকরীপ্রার্থীদের নাম লেখা রয়েছে। তদন্তকারীরা ওই বহু চাকরীপ্রার্থীর নামের তালিকা ধরে ধরে মিলিয়ে দেখবেন যে সবাই চাকরী পেয়েছেন কিনা।

- Sponsored -

- Sponsored -

আর তাদের সাথে কথাও বলবেন। এই ৪০ পাতার কালো ডায়েরীটির উপর শিক্ষা দপ্তর এবং পশ্চিমবঙ্গ রাজ্য সরকার লেখা রয়েছে। তাছাড়া ১১ পাতার একটি পকেট ডায়েরীও উদ্ধার করা হয়েছে। তদন্তকারীদের দাবী, অর্পিতার ফ্ল্যাট থেকে এখনো অবধি যেসব নথি পাওয়া গিয়েছে তাতে পার্থ চট্টোপাধ্যায়ের সাথে যোগসূত্রের স্পষ্ট প্রমাণ পাওয়া গিয়েছে।

শিক্ষক নিয়োগ সংক্রান্ত বিভিন্ন নথি অর্পিতার ফ্ল্যাটেই লুকিয়ে রাখা হয়েছিল। পাশাপাশি জানা গিয়েছে যে, অর্পিতা তদন্তে সহযোগীতা করে গুরুত্বপূর্ণ তথ্য জানালেও পার্থ চট্টোপাধ্যায় উত্তর এড়িয়ে যাচ্ছেন। আপাতত তাঁকে কনফারেন্স হলে অস্থায়ী লক-আপ তৈরী করে রাখা হয়েছে। আর অর্পিতাকে ইডির লক-আপে রাখা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored