Indian Prime Time
True News only ....

আজকের মতো স্বস্তির নিঃশ্বাস ফেললেন পার্থ চট্টোপাধ্যায়

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ কলকাতা হাইকোর্ট রাজ্যের তৎকালীন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচীব পার্থ চট্টোপাধ্যায়কে এসএসসির গ্রুপ ডি ও নবম-দশম শ্রেণীর নিয়োগ মামলায় সিবিআইয়ের কাছে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল।

আজ বিকেল সাড়ে ৫ টার মধ্যে পার্থ চট্টোপাধ্যায়কে নিজাম প্যালেসে সিবিআইয়ের দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল। পাশাপাশি এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হওয়া যাবে না। আর সিবিআই প্রয়োজন মনে করলে তাঁকে গ্রেপ্তারও করতে পারে।

কিন্তু সূত্র মারফত জানা গিয়েছে, এদিন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে আদালতের সিদ্ধান্তের স্থগিতাদেশ চেয়ে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছেন। বিচারপতি সুব্রত তালুকদার ও বিচারপতি আনন্দকুমার মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে মামলার শুনানি শুরু হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

তবে বিচারপতিরা একক বেঞ্চের নির্দেশ হাতে না পাওয়ায় নির্দেশের উপর অন্তর্বর্তী স্থগিতাদেশ দেওয়ায় আর এদিন রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে সিবিআই দপ্তরে হাজির হতে হচ্ছে না। আগামীকাল সকাল সাড়ে ১০ টায় আবেদনের শুনানি হবে।

আপাতত তৃণমূলের মহাসচীব পার্থ চট্টোপাধ্যায় তৃণমূলের পার্টি অফিসে রয়েছেন। কারণ আসানসোল এবং বালিগঞ্জে উপনির্বাচনের কারণে পার্থ চট্টোপাধ্যায় তৃণমূলের কন্ট্রোল রুমের দায়িত্বে সুব্রত বক্সি ও চন্দ্রিমা ভট্টাচার্যের সাথেই রয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored