Indian Prime Time
True News only ....

আইপিএস দময়ন্তী সেনের নেতৃত্বে রাজ্যের চার ধর্ষণ মামলার তদন্ত চলবে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ দেগঙ্গা, মাটিয়া, বাঁশদ্রোনি সহ ইংরেজবাজারের ধর্ষণ মামলায় আইপিএস দময়ন্তী সেনের নজরদারীতে তদন্ত করার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। কিন্তু ধর্ষণ মামলায় দময়ন্তীর নজরদারীতে কোনো আপত্তি থাকলে তা নির্দ্বিধায় হাইকোর্টে জানাতে পারেন।  

আজ হাইকোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব ও বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চ জানায়, বিগত দিনের অভিজ্ঞতা বলছে, দময়ন্তী নিরপেক্ষ ভাবে তদন্ত করেছেন। অতএব প্রধান বিচারপতির ওই বক্তব্য এক দশক আগে পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডের তদন্তের প্রেক্ষিতেই করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

গত বেশ কিছুদিন ধরে রাজ্যের বিভিন্ন জেলায় ধর্ষণ এবং গণধর্ষণের ঘটনা ঘটার প্রসঙ্গে এদিন শুনানির সময় প্রকাশ শ্রীবাস্তব সরাসরি বলেন, ‘‘দু থেকে তিনটি ঘটনা পর পর ঘটল। কি হচ্ছে? এমন ঘটনা কেন? আমি বাকরুদ্ধ!’’

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত উল্লেখ্য যে, বর্তমানে কলকাতা পুলিশের স্পেশাল কমিশনার দময়ন্তী এক দশক আগে ঘটে যাওয়া পার্কস্ট্রিট গণধর্ষণ মামলার সময় কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান ছিলেন। তখন তিনি ওই ঘটনার তদন্ত করেছিলেন।

আর তখন সদ্য ক্ষমতায় আসা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওই ঘটনাকে সাজানো ঘটনা বলে মন্তব্য করেছিলেন। তবে দময়ন্তী তদন্তের প্রেক্ষিতে ধর্ষণ হয়েছে বলেই রিপোর্ট দিয়ে সর্বসমক্ষে জানিয়েও ছিলেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored