Indian Prime Time
True News only ....

ইএসআই হাসপাতালে চলছে পার্থ ও অর্পিতার স্বাস্থ্যপরীক্ষা

- Sponsored -

- Sponsored -

বাপি রায়ঃ কলকাতাঃ আজ জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের স্বাস্থ্যপরীক্ষা শুরু হয়েছে। কলকাতা হাইকোর্টের নির্দেশ অনুযায়ী সমস্ত শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে বলেই জানা গেছে।  

ইডি সূত্রে জানা গেছে, এদিন কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) তিনটি আলাদা দল সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়েছে। কারণ এদিন ইডির তরফে একাধিক জায়গায় তল্লাশি অভিযান চালানো হতে পারে। উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায়ের ভুবনেশ্বরের AIIMS থেকে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

সেই রিপোর্ট অনুযায়ী, ৬৯ বছর বয়সে তাঁর ওজন ১১১ কেজি। যা বয়সের তুলনায় অনেক বেশী। উচ্চতা ১৬৯ সেমি অর্থাৎ ৫ ফুট ৫ ইঞ্চি। পার্থ চট্টোপাধ্যায়ের পালস রেট প্রতি মিনিটে ৮১ বিট। শরীরে অক্সিজেনের মাত্রাও শতভাগ। কিন্তু পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীর দাবী, “তাঁর শরীরে ইউরিয়া ও ক্রিয়েটিনিনের মাত্রা স্বাভাবিকের চেয়ে বেশী।”

- Sponsored -

- Sponsored -

তবে ভুবনেশ্বর AIIMS এ পরীক্ষার পর দেখা গেছে যে ইউরিয়া এবং ক্রিয়েটিনিনের মাত্রা স্বাভাবিকের চেয়ে কিছুটা বেশী। এছাড়া পা ফোলার সমস্যা রয়েছে। আর পার্থ চট্টোপাধ্যায় যে ১৫ বছর থেকে ডায়াবেটিস রোগের জন্য নিয়মিত ওষুধও খাচ্ছেন সেই রিপোর্টও জমা দেওয়া হয়েছে। তবে ডায়াবেটিস থাকলেও বর্তমানে রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে রয়েছে।

তাছাড়া স্নায়ুতন্ত্রের কোনো সমস্যা নেই। সব পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতাল থেকে জানানো হয়েছিল যে, পার্থ চট্টোপাধ্যায়ের শরীরে পুরনো কিছু সমস্যা থাকলেও তা গুরুতর নয়। এর জন্য হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই। কিন্তু প্রয়োজনীয় ওষুধও চালিয়ে যেতে হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored