Indian Prime Time
True News only ....

মাত্র কয়েক মিনিটের ঝড়ে লন্ডভন্ড আসানসোলের একাংশ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ আসানসোলঃ গতকাল রাতেরবেলা কয়েক মিনিটের ঝড়ে আসানসোলের একাংশ একেবারে লন্ডভন্ড হয়ে গেছে। এমনকি, ঝড়ের দাপটে এক হাজার লিটার জল ভর্তি প্লাস্টিকের ট্যাঙ্ক ছাদ থেকে উড়ে নীচে পড়ে যায়। আর বিয়ে বাড়ির প্যান্ডেলও হাওয়ার তোড়ে উড়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতেরবেলা ১০টা নাগাদ আসানসোল শহর জুড়ে প্রবল বৃষ্টি হয়। তাতে আসানসোলবাসী তীব্র গরমের হাত থেকে স্বস্তি পেয়েছেন ঠিকই আর তাপমাত্রাও কিছুটা কমেছে। কিন্তু এই প্রাকৃতিক দুর্যোগের জেরে আসানসোলের বেশ কিছু এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়ে। পাশাপাশি গুরু নানক পল্লীর নতুনডিহিতে দীনেশ কুমার শর্মা নামে এক জন ব্যক্তির বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলাকালীন ঝড়ের দাপটে ছাদ থেকে এক হাজার লিটারের জল ভর্তি প্লাস্টিকের ট্যাঙ্ক অনেকটা দূরে গিয়ে পড়ে। সাথে বিয়ের মণ্ডপও উড়ে যায়।

- Sponsored -

- Sponsored -

তবে এই ঝড়ের প্রভাবে ক্ষয়-ক্ষতির পরিমাণ কতটা, তা এখনো অবধি স্পষ্ট ভাবে জানা যায়নি। যদিও একধাক্কায় তাপমাত্রা অনেকটাই নেমে যায়। উল্লেখ্য যে, আবহাওয়া দপ্তর আগেই জানিয়েছিল যে, গতকাল রাতেরবেলা পশ্চিম বর্ধমানের একাংশে ঝড়-বৃষ্টির পূর্বাভাস রয়েছে। অতএব সেই পূর্বাভাস বাস্তবে পরিণত হলো।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored