Indian Prime Time
True News only ....

অভিজাত আবাসন থেকে উদ্ধার জোড়া মৃতদেহ

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ সকালে কলকাতার সল্টলেকের নয়াপট্টির একটি আবাসনের তিনতলার ফ্ল্যাট থেকে যুবক-যুবতীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকা জূড়ে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়।

জানা গিয়েছে, মৃতরা হলো উত্তর চব্বিশ পরগণার বাসিন্দা দেবাশীষ মুখোপাধ্যায় ও কোচবিহারের বাসিন্দা শুভদীপ্তা গুহ বিশ্বাস। দেবাশীষ এবং শুভদীপ্তা চেন্নাইয়ের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন। আর সেই কাজের সূত্রে গত ১৬ ই জুলাই কলকাতায় এসে নয়াপট্টি এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নেন। চলতি মাসেই উভয়েরই ফিরে যাওয়ার কথা ছিল।

আবাসনের কেয়ারটেকারের বয়ান অনুযায়ী, গতকাল সন্ধ্যাবেলা তিনি একটি কাজে দেবাশীষদের ফ্ল্যাটে যান। বেশ কয়েকবার নাম ধরেও ডাকেন। বেলও বাজান। কিন্তু ঘরের ভিতর থেকে কোনো আওয়াজ না পেয়ে আবাসনের অন্যান্য বাসিন্দাদের খবর দেন। এরপরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়।

- Sponsored -

- Sponsored -

তারপর পুলিশ ঘরের দরজা ভেঙে দেখে দেবাশীষ গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন। আর মেঝেতে শুভদীপ্তার দেহ পড়ে আছে। ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সুইসাইড নোটে লেখা আছে, ‘আর্থিক অনটনের কারণে আত্মহননের সিদ্ধান্ত’। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকেরা মৃত বলে ঘোষণা করলে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

কিন্তু প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, দেবাশীষ শুভদীপ্তকে খুন করে আত্মঘাতী হয়েছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। ফরেন্সিক বিশেষজ্ঞদের একটি দল ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে। আবাসনের বাসিন্দাদেরও জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored