Indian Prime Time
True News only ....

মাত্র ১ টাকাতেই মিলছে অক্সিজেন সিলিন্ডার

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ দেশ জুড়ে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার সাথে সাথেই চলছে অক্সিজেনের ঘাটতি। প্রতিনিয়তই মানুষকে অক্সিজেনের অভাবে মরতে হচ্ছে।

এমত সংকটজনক পরিস্থিতিতে অক্সিজেন সিলিন্ডার নিয়ে কালোবাজারি শুরু হয়ে গেছে। অনেক জায়গায় দেখা যাচ্ছে একটা অক্সিজেন সিলিন্ডারের দাম ৩০ হাজার টাকা পর্যন্ত গড়িয়েছে।

এইরকম চরম অসুবিধাময় পরিস্থিতিতে অনেক উদ্যোগপতিরাই অক্সিজেন সরবরাহের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। আর এবার উত্তরপ্রদেশের হামিরপুরের সুমেরপুর ইন্ডাস্ট্রিয়াল এরিয়াতে অবস্থিত রিমঝিম ইস্পাত ফ্যাক্টরির মালিক মনোজ গুপ্তা মাত্র ১ টাকায় এক একটি অক্সিজেন সিলিন্ডার ভরে দিচ্ছেন।

- Sponsored -

- Sponsored -

মনোজ গুপ্তা বলেছেন যে, “প্রতিদিন তার কারখানায় ১০০০টি করে অক্সিজেন সিলিন্ডার ভর্তি করা যায়। তাই তিনি সেই মতো মাত্র ১ টাকার বিনিময়ে অক্সিজেন সিলিন্ডার রিফিল করে দিচ্ছেন। কিন্তু এক্ষেত্রে যাতে কেউ এর অসৎ ব্যবহার করতে না পারে সেই দিকে তিনি কড়া ব্যবস্থা রেখেছেন। শুধুমাত্র করোনা টেস্টের রিপোর্ট ও রোগী যে ডাক্তারের অধীনে চিকিত্‍সা করছে তার প্রেসক্রিপশন এবং আধার কার্ড দেখালে তবেই এখানে ১ টাকার বিনিময়ে অক্সিজেন সিলিন্ডার রিফিল করে দেওয়া হচ্ছে”।

তার এই ধরণের উদ্যোগের ফলে বহু মানুষই উপকৃত হবেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored