Indian Prime Time
True News only ....

এক রাতে পর পর দু’টি ঘটনায় গ্রাম জুড়ে নেমে এলো আতঙ্কের ছাপ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ বীরভূমের বগটুই গ্রামের পশ্চিমপাড়ায় পরপর বেশ কয়েকটি বাড়িতে আগুন লেগে একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। জানা যাচ্ছে এই অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে ১০ জনের। জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অগ্নিবিধ্বস্ত বাড়িগুলি পরিদর্শন করেন।

জেলার সভাপতি অনুব্রত মণ্ডল জানান, ‘‘আমি সকালবেলা খবর পেয়েছি। শুনছি শর্ট সার্কিট থেকে টিভি ফেটে এই দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ তদন্ত করে দেখুক।’’

অন্যদিকে গতকাল সন্ধ্যাবেলা ওই অগ্নিগর্ভ এলাকা থেকে প্রায় দুশো মিটার দূরে রামপুরহাট এক নম্বর পঞ্চায়েত সমিতির বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ খুন হওয়ার পর থেকে উত্তপ্ত হয়ে উঠেছে সমগ্র বগটুই গ্রাম। আজ সকালেবেলা ভাদুর দেহ বাড়িতে পৌঁছাতেই পরিবারে শোকের ছায়া নেমে আসে। তাকে শেষশ্রদ্ধা জানাতে বাড়ির উঠোনে ভিড় উপচে পড়ে।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত বছর জানুয়ারী মাসে ভাদুর ভাই বাবর শেখ খুন হন। বাবরও সক্রিয় ভাবে তৃণমূল করতেন। তাকে খুনের অভিযোগ উঠেছিল এলাকার বাসিন্দা চেরা শেখ, মহি শেখ, সোনা শেখ, সঞ্জু শেখ, পলাশ শেখ, লালন শেখ ও হানিফ শেরা সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে। আর এখন তাদের বিরুদ্ধেই ভাদুকে খুনের অভিযোগ উঠেছে।  

পর পর এই ঘটনা দু’টির পর থেকে সমগ্র এলাকায় একেবারে থমথমে পরিবেশ সৃষ্টি হয়েছে। বিশাল পুলিশ বাহিনী এলাকায় মোতায়েন রয়েছে। গ্রাম জুড়ে পুলিশী টহলদারি চলছে। তবে বাড়িগুলিতে আগুন লাগার ঘটনার সাথে উপপ্রধানের মৃত্যুর কোনো যোগ রয়েছে কিনা পুলিশ তা তদন্ত করে দেখছে।

রাজ্য সরকার রামপুরহাটে ঘটনার তদন্তে সিট গঠনের নির্দেশ দিয়েছে। এই তদন্তকারী দলে এডিজি সিআইডি জ্ঞানবন্ত সিংহ, এডিজি পশ্চিমাঞ্চল সঞ্জয় সিংহ এবং জিআইজি সিআইডি (অপারেশন) মিরাজ খালিদ রয়েছেন। এছাড়া এই ঘটনায় ইতিমধ্যে রামপুরহাটের এসডিপিও সায়ন আহমেদকে অপসারিত করা হয়েছে ও ওসি ত্রিদীপ প্রামাণিককে ‘ক্লোজ’ করা হয়েছে।  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored