Indian Prime Time
True News only ....

একইদিনে ভিন্ন জায়গায় দুই মহারথীর র‍্যালিকে ঘিরে উদ্দীপনা তুঙ্গে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ আজ সকাল থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভাকে কেন্দ্র করে বোলপুরের রাস্তায় জমায়েত শুরু করেন তৃণমূল কর্মীরা। মমতার র‌্যালির জন্য বোলপুরকে সাজিয়ে তোলা হয়েছে। সকাল থেকেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন আসতে শুরু করেছে। সকালে ঢোল ও করতাল বাজিয়ে হরিনাম সংকীর্তণ করে নগর পরিক্রমাও করা হয়েছে।

যে পথে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রোড শো করেছিলেন আজ ঠিক সেই পথেই হাঁটবেন মুখ্যমন্ত্রী। বোলপুরের লজের মোড় থেকে শুরু করে চৌরাস্তা মোড় হয়ে জামবনিতে গিয়ে শেষ হবে এই রোড শো। বোলপুরে তৃণমূলের এই রোড শোতে থাকছে দুটি ট্যাবলো। জামবনিতে একটি ছোট মঞ্চ করা হয়েছে যেখানে রোড শো শেষ করে বক্তব্য রাখবেন তিনি।

- Sponsored -

- Sponsored -

বেলা বাড়ার সাথে সাথেই বিপুল জনসমুদ্র নজরে এসেছে। তবে অমিত শাহের সভার পর অনুব্রত বলেছিলেন, বাইরে থেকে লোক এনে রোড শো তে ভিড় বাড়ানো হয়েছে। আবার মমতার রোড শোর আগে বিজেপি জেলা নেতৃত্বও জানিয়েছেন বর্ধমান সহ অন্যান্য জেলাগুলি থেকে লোক এনেছে তৃণমূল।

অপরদিকে বিধায়ক পদে ইস্তফা দেওয়ার পর আজ প্রথম পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে আসছেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামে বজরং দলের এক র‌্যালিতে আসবেন তিনি। টেঙ্গুয়া মোড় থেকে তাঁর যাত্রা শুরু হবে।

জেলার দুই প্রান্তে দুই মহারথীর রোড শো নিয়ে তুমুল উদ্দীপনার সৃষ্টি হয়েছে রাজ্যজুড়ে। আগামী ২০২১ সালের নির্বাচনের আগে নতুন কোনো আশার বাণী শোনার অপেক্ষায় মুখিয়ে আছে রাজ্যবাসী। তবে আজ তাঁদের বক্তব্যে সেই নতুন কোনো বার্তা প্রকাশ পায় কিনা এখন সেটাই দেখার।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored