Indian Prime Time
True News only ....

এবার শতরূপের গাড়ি কেনা নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূল মুখপাত্র

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ সিপিএম নেতা শতরূপ ঘোষের সম্পত্তির হিসাব নিয়ে প্রশ্ন তুললেন। কুণাল ঘোষ নথিপত্র প্রকাশ করে প্রশ্ন তোলেন যে, ‘শতরূপ সিপিএমের হোলটাইমার অর্থাৎ সর্বক্ষণের কর্মী হয়ে এত দামী গাড়ি কিনলেন?’

কুণাল ঘোষ টুইট করে জানান, ‘‘সম্প্রতি শতরূপ নগদ প্রায় ২২ লাখ টাকা খরচ করে একটি গাড়ি কিনেছেন। নথি প্রকাশ করে গাড়ি কেনার প্রমাণও পাওয়া গেছে। কিন্তু নির্বাচন কমিশনে জমা দেওয়া হলফনামায় শতরূপ বলেছিলেন, তাঁর সম্পত্তির পরিমাণ ২ লক্ষ টাকার কিছু বেশী। অতএব সিপিএমের সর্বক্ষণের কর্মী হয়ে গাড়ি কেনার জন্য এত টাকা খরচ করতে পারলেন কিভাবে?

আর শতরূপ মার্কসবাদ, লেনিনবাদে বিশ্বাসী সর্বহারাদের দলের নেতা। তবে কোন নীতিতে ২২ লাখ টাকা দামের গাড়ি চড়েন?’’ কুণাল ঘোষ এই বিষয়ে বিশদে জানার জন্য তৃণমূলের মুখপাত্র তথা দলের যুব সংগঠনের সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় পালের সাথে যোগাযোগ করার পরামর্শও দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

শতরূপের আগে কুণাল ঘোষ সিপিএমের নেতা সুজন চক্রবর্তীর স্ত্রী মিলি চক্রবর্তীর চাকরীর বিষয়ে প্রশ্ন তুলেছিলেন। তৃণমূলের তরফ থেকে একটি চিঠির প্রতিলিপি প্রকাশ করে দাবী করা হয় যে, মিলি চক্রবর্তী পরীক্ষা দিয়ে নয়, চিরকুটের মাধ্যমে বেআইনী ভাবে গড়িয়ার দীনবন্ধু অ্যান্ড্রুজ কলেজে চাকরী পেয়েছিলেন। বর্তমানে পেনশনও পাচ্ছেন।

যদিও তিনি বেআইনী ভাবে নিয়োগের অভিযোগকে মিথ্যা বলে দাবী করে অভিযোগ করেন, ‘‘তিনি চাকরীর ইন্টারভিউতে প্রথম হয়েছিলেন। শাসকদল জয়েনিং লেটারকে সুপারিশপত্র বলে দাবী করছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored