Indian Prime Time
True News only ....

এবার থেকে কেদারনাথ মন্দিরে রিল বা ভিডিয়ো বানালেই নেওয়া হবে আইনী পদক্ষেপ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরাখণ্ডঃ এবার উত্তরাখণ্ড পুলিশ কেদারনাথ মন্দির চত্বরে কোনো রিল বা ভিডিয়ো বানালেই সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করবে বলে সতর্কবার্তা দিলেন। কেদারনাথ মন্দির চত্বরে রিল বানানোর একটি ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই বদ্রীনাথ-কেদারনাথ মন্দির কর্তৃপক্ষ ধর্মীয় স্থানে এই ধরনের কাণ্ড নিয়ে সরব হয়েছেন।

বদ্রীনাথ-কেদারনাথ মন্দির কর্তৃপক্ষ জানান, “মন্দির চত্বরে এভাবে রিল অথবা ভিডিয়ো তৈরী করে সমাজমাধ্যমে পোস্ট করায় বহু মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগছে। তা অবিলম্বে বন্ধ করা উচিত। আর একথা জানিয়ে রাজ্য পুলিশকে চিঠি পাঠানো হয়েছে।”

তাই মন্দির কর্তৃপক্ষের কাছ থেকে চিঠি পেয়ে পুলিশের তরফে জানানো হয়েছে, “কেদারনাথ মন্দির চত্বরে কোনো রিল কিংবা ভিডিয়ো বানানো যাবে না। কড়া নজরদারী চালানো হবে। এই ধরনের কাজ বন্ধ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এমনকি সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।”

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, এক তরুণ-তরুণীর ভিডিয়োকে কেন্দ্র করে মন্দির চত্বরে বিতর্কের সূত্রপাত। ভিডিয়োতে দেখা গিয়েছে, হলুদ পাঞ্জাবী পরা এক তরুণ প্রার্থনা করছেন। আর তার পাশেই হলুদ শাড়ি পরা এক তরুণী। কিছু বুঝে ওঠার আগেই তরুণ দেখেন, ওই তরুণী অর্থাৎ প্রেমিকা হাঁটু মুড়ে বসে আংটি হাতে তাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। আচমকা এই কাণ্ড দেখে ওই তরুণ আবেগপ্রবণ হয়ে পড়েন।

এরপর পরস্পর গভীর আলিঙ্গনে আবদ্ধ হন। এই ভিডিয়োটি নেটমাধ্যমে ভাইরাল হতেই অনেকে প্রশ্ন তুলেছেন যে, ধর্মীয় স্থানে এই ধরণের কাজে অনুমতি দেওয়া হচ্ছে কেন? এছাড়া মোবাইল নিয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে কেন? তাই এই ভিডিয়ো নিয়ে জোর চর্চা শুরু হতেই মন্দির কর্তৃপক্ষ পুলিশ প্রশাসনের কাছে বিষয়টি জানিয়ে চিঠি দেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored