Indian Prime Time
True News only ....

‘কেউ ছাড়া পাবে না’, আদালতে দাঁড়িয়ে জানান পার্থ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এসএসসি দুর্নীতি মামলায় আজ ফের রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে আদালতে তোলা হয়েছে। এদিন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর স্বাস্থ্য সংক্রান্ত কারণ দেখিয়ে জামিনের আবেদন করেন।

আইনজীবী জানান, “পার্থ চট্টোপাধ্যায়ের শরীরে হিমোগ্লোবিন কম। ক্রিয়েটিনিনের পরিমাণ বেড়েছে। একা চলাফেরার ক্ষেত্রেও অসুবিধা রয়েছে। দ্রুত চিকিৎসা না হলে বিপদ হতে পারে।’’  ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) আইনজীবী পাল্টা বলেন, “পার্থ চট্টোপাধ্যায় তদন্তে সহযোগীতা করেননি।

- Sponsored -

- Sponsored -

এছাড়া অর্পিতার ফ্ল্যাট থেকে বিপুল অর্থের উৎস সম্পর্কেও কিছু জানাননি। এমনকি তাঁর হোয়াটসঅ্যাপ মেসেজ খতিয়ে দেখা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায় অর্পিতার ৩১ টি বিমার কিস্তির টাকা দিতেন। বিমার কাগজপত্রে যোগাযোগের নম্বর হিসাবে পার্থ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত মোবাইল নম্বর ছিল। আর বিমাগুলি নিজের নামেই নমিনি ছিল। 

প্রথমে ৫০ টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের কথা জানালেও পরে আরো ১০ টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ পাওয়া গিয়েছে। স্ত্রী বাবলি চট্টোপাধ্যায়ের নামে একটি ট্রাস্টের সন্ধানও পাওয়া গিয়েছে। এই ট্রাস্টের নামে একটি ইন্টারন্যাশনাল স্কুল আছে। আর এই ট্রাস্টের মাধ্যমে টাকা তছরুপ করা হয়েছে।’’ 

এর পাশাপাশি এদিন আদালতের প্রবেশ পথে দাঁড়িয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, “কেউ ছাড়া পাবে না। সময়ে সব কিছু প্রমাণ হবে।’’ কিন্তু কে বলতে কাদের ইঙ্গিত করলেন তা স্পষ্ট নয়। এদিকে আগামী ৩১ জুলাই আগস্ট অবধি পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতাকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored