Indian Prime Time
True News only ....

কেষ্ট কন্যা আদালতে ঢুকতেই ‘গোরু চোরের মেয়ে’ বলে চেঁচিয়ে ওঠেন ১ মহিলা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে সিবিআই যখন বোলপুরের বাড়ি থেকে আটক করে আসানসোল আদালতে নিয়ে যাচ্ছিল তখনই আদালত চত্বরে ‘গোরু চোর’ শ্লোগান ভেসে উঠেছিল। আর আজও ঠিক কলকাতা হাইকোর্টে একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে।

উল্লেখ্য যে, অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা টেট পরীক্ষা না দিয়েই প্রাথমিক বিদ্যালয়ে চাকরী করছেন এমনকি বিদ্যালয়ে না গিয়েও বাড়িতে বসে বিদ্যালয়ের রেজিস্টার খাতা সই করে বেতন পান। তাই এদিন এই অভিযোগের ভিত্তিতে সুকন্যাকে হাইকোর্টে তলব করা হয়েছিল।

তাই এদিন সে প্রথমে বোলপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়ে চিনার পার্কের বাড়িতে যান। সেখান থেকে যখন আদালত চত্বরে প্রবেশ করেন তখন অন্য একটি মামলায় আদালতে আসা আরতী মিত্র নামে এক জন মহিলা হঠাৎ চিৎকার করে ওঠেন, ‘‘গরু চোরের মেয়ে। ওর বাপের কুকীর্তির কথা জানেন না? এক জন এইট পাশ করা লোক।

- Sponsored -

- Sponsored -

মাছের ব্যবসায়ী ছিলেন। আজ কোটি কোটি টাকার মালিক। আর আমরা গরীব মানুষ না খেয়ে মরছি। এদিকে তার পরিবারের কেউ টেট দেননি। সাধারণের টাকা নয়ছয় হচ্ছে। ন্যায়বিচার চাই। কোর্ট রয়েছে, বিচারপতিরা রয়েছেন বলে আমরা বেঁচে আছি।’’

এরপর বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা করে আরতি দেবী জানান, ‘‘উনি ভগবান।’’ অন্যদিকে সুকন্যা মাস্ক পরিহিত অবস্থায় আদালতের অন্দরে সোজা হেঁটে প্রবেশ করেন। সাংবাদিকদেরও কোনো প্রশ্নের উত্তর দেননি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored