Indian Prime Time
True News only ....

এবার সমস্ত গেম প্রেমীদের জন্য ভারতীয় অ্যাপ নিয়ে আসছে “ফৌজি”

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ওয়েব ডেস্কঃ ভারতের সাথে চীনের সংগ্রামের পর থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে ভারতে অনেক চীনা অ্যাপ বন্ধ হয়ে গেছে। আর তার পরিবর্তে ভারতীয় নিজস্ব অ্যাপ চালু হয়েছে। ভারতের জনপ্রিয় অ্যাপ পাবজি বন্ধ হয়ে গেলেও দেশীয় গেমিং অ্যাপ ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড গার্ডস অর্থাৎ ফৌজি গুগল প্লে স্টোরে এসে গেছে। প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত গড়ার লক্ষ্যেই এই উদ্যোগ।

এই নতুন অ্যাপটি হলো চীনা অ্যাপের প্রতিদ্বন্দ্বী। প্লে স্টোরে এই অ্যাপটি পাওয়া গেলেও এই অ্যাপটি নির্মাণ সংস্থার দ্বারা কবে লঞ্চ হবে তা এখনো জানা যায়নি। তবে নির্মাণ সংস্থা স্টুডিও এনকোর জানিয়েছেন, এই অ্যাপটি এখনই কেউ ইন্সটল করতে পারবেন না। কিন্তু প্রি-রেজিস্ট্রেশন করা যাবে। এখন অ্যানড্রয়েড মোবাইলে এই অ্যাপ পাওয়া গেলেও এরপর এই অ্যাপ অ্যাপেলের প্লে স্টোরে লঞ্চ করা হবে।

- Sponsored -

- Sponsored -

ভারতের সেরা নায়ক ভারতীয় সেনাদের সম্মান প্রদর্শনের উদ্দেশ্যেই এই গেম লঞ্চ করা হচ্ছে তা গেমের প্রথমেই লেখা আছে। কীভাবে দেশের সেনারা শত্রুর হাত থেকে নিজেদের দেশকে রক্ষার্থে সংগ্রাম করে নিজেদের আত্মবলিদান দেন সেই সব কিছুই এই গেমে দেখানো হবে। এককথায় এই গেমে ভারতীয় সেনাবাহিনীর বাস্তব চিত্র তুলে ধরা হবে যার ফলে নতুন প্রজন্ম সেনাদের সম্পর্কে জানতে পারবেন ও তাদের সম্মানও করবেন।

আর পাবজিপ্রেমীদের জন্য একটি সুখবর রয়েছে। তবে সরাসরি ঘোষণা না হলেও সূত্র মারফত জানা যায়, হয়তো ভারতবর্ষে পাবজি আবারও ফিরে আসতে পারে কঠোর নিয়ম ও নিরাপত্তাকে বজায় রেখে। পরপর এই দুই খুশীর খবরে যথেষ্টই আগ্রহী গেমপ্রেমীরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored