Indian Prime Time
True News only ....

করোনা আতঙ্কের মধ্যেই ছড়াচ্ছে নয়া সংক্রমণ, আক্রান্ত ২০০

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অন্ধ্রপ্রদেশঃ বিশ্বজুড়ে করোনা পরিস্থিতিতে ত্রস্ত বিশ্ববাসী। এখনো পাওয়া যায়নি করোনার ভ্যাকসিন। এরই মধ্যে অন্ধ্রপ্রদেশে তৈরি হয়েছে এক চাঞ্চল্যকর পরিস্থিতি। সেখানে শয়ে শয়ে মানুষ ছুটে আসছে হাসপাতালে। আর এদের প্রত্যেকের উপসর্গ এক। প্রত্যেকেরই শরীর জুড়ে প্রচন্ড ব্যথা ও বমি ভাব। যা দেখে চিকিৎসক মহলে শুরু হয়েছে নতুন দুঃশ্চিন্তা। অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায় এই রোগে আক্রান্ত হয়েছেন প্রায় ২০০ জন। যা অন্ধ্রপ্রদেশ প্রশাসনের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে।

- Sponsored -

- Sponsored -

জানা যায় প্রাথমিক ভাবে তারা শারীরিক যন্ত্রণায় ভুগছিলেন তারপর ধীরে ধীরে বমি হতে শুরু করে। এরমধ্যে আবার বেশ কিছুজন জ্ঞানও হারিয়ে ফেলেছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য অন্ধ্র প্রশাসনের পক্ষ থেকে বিজয়ওয়াড়ায় একটি আপৎকালীন স্বাস্থ্যকেন্দ্র তৈরি করা হয়। তারপর সেখানে রোগীদের রক্তের নমুনা সংগ্রহ করা হয়৷ ও কিছুসময় পরে তাদের সরকারী স্বাস্থ্যকেন্দ্র এলেরুতে স্থানান্তরিত করা হয়।

এক্ষেত্রে দেখা যাচ্ছে যারা আক্রান্ত হয়েছে তারা একত্রে কোথাও জমায়েত হননি এমনকি তারা একে অপরের পরিচিতও নন। তবুও কীভাবে সংক্রমণ ছড়ালো তা নিয়ে যথেষ্ট উদ্বিঘ্ন চিকিৎসকমন্ডলী।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored