Indian Prime Time
True News only ....

সেরার শিরোপা লাভ করেছে এম আর বাঙ্গুর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ এ যেন শেষ থেকে শুরু। একেবারে ভাঙাচোরা অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়ে বড়ো স্বীকৃতি পেল এম আর বাঙ্গুর। এবার এম আর বাঙ্গুর হাসপাতাল দেশের মধ্যে সেরা জেলা হাসপাতালের স্বীকৃতি পেয়েছে।

দেশজুড়ে জেলা হাসপাতালগুলির কাজ নিয়ে নীতি আয়োগের সমীক্ষার ভিত্তিতে করোনা পরিস্থিতিতে অসাধারণ কাজের জন্য এম আর বাঙ্গুরকে সেরার শিরোপা দেওয়া হল। নীতি আয়োগের তরফ থেকে জানানো হয়েছে যে ২০১৮-২০১৯ সালের সেই সমীক্ষায় এম আর বাঙ্গুরকে সেরা হয়েছে।

করোনার মতো কঠিন পরিস্থিতিতে অনেক পরিকাঠামোগত সীমাবদ্ধতার মধ্যেও এম আর বাঙ্গুর হাসপাতাল অত্যন্ত প্রশংসনীয় কাজ করেছে। রোগীদের না ফিরিয়ে নিজেদের পরিকল্পনায় দারুণ সফলভাবে কাজ করেছে। যাতে হাসপাতালে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়তে না পারে সেজন্য করোনা ওয়ার্ডকে হাসপাতাল চত্বর থেকে আলাদা করে রাখা হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

শুধুমাত্র নীতি আয়োগ করোনা মোকাবিলার জন্য এম আর বাঙ্গুরকে এই শিরোপা দেয়নি। এম আর বাঙ্গুরে সিসিইউ ও আইসিইউ সহ মোট ৭০০ টি ওয়ার্ড রয়েছে। পাশাপাশি বিগত কয়েক বছর এম আর বাঙ্গুর হাসপাতাল যেভাবে স্বাস্থ্য পরিষেবা দিয়ে চলেছে তারই স্বীকৃতি পেয়েছে।

এম আর বাঙ্গুর হাসপাতালের সুপার শিশির নস্কর বলেছেন, “অসম্ভব আনন্দের খবর। হাসপাতালের চিকিত্‍সক এবং স্বাস্থ্যকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলেই এটা সম্ভব হয়েছে। স্বাস্থ্য ভবন থেকে স্বাস্থ্য সচিব, জাতীয় স্বাস্থ্য মিশনের ডিরেক্টর ও ডিরেক্টর অব হেলথ সার্ভিস সকলেই ফোন করে অভিনন্দন জানিয়েছেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored