Indian Prime Time
True News only ....

ওরা বলে জয় শ্রীরাম, আমরা বলি জয় সিয়ারাম বললেন মদন মিত্র  

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অমিত জানাঃ হাওড়াঃ কার লোক কত  বেশি? কার শক্তিও বা বেশি? এখন এই নিয়ে চাপানউতোর চলছে হাওড়ার রাজনৈতিক কার্যক্রমে। জেলার ঘিঞ্জি গলিতে, ব্যস্ত নগরে চলছে ক্ষমতা প্রদর্শনের লড়াই। গত ৩১ শে জানুয়ারী হাওড়ার ডুমুড়জলা স্টেডিয়াম মাঠে বিজেপির মহাসমাবেশের আসর বসেছিল। যেখানে তাবর তাবর বিজেপি নেতা নেত্রীরা উপস্থিত ছিলেন।

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপি দলে যোগ দেওয়া নেতা নেত্রীদের উপস্থিতিতে বক্তাদের বক্তব্যের মাধ্যমে পশ্চিমবঙ্গে রাম রাজত্বের সূচনা হবে তার প্রস্তুতির ইঙ্গিত বহন করছিল সেই জনসভায়। কিন্তু এখন হাওড়ায় চলছে মন্ত্রী অরূপ রায়ের নেতৃত্বে সেই ডুমুড়জলাতেই তৃণমূলের পাল্টা জনসভার প্রস্তুতি। চলছে জনসংযোগ বৃদ্ধির কাজ।

কেন্দ্রের কৃষি বিল বাতিলের বিরুদ্ধে আগামী রবিবার ৭ ই ফেব্রুয়ারী রবিবার হাওড়ার ডুমুড়জলায় তৃণমূলের জনসভায় আয়োজন হবে। রাজনৈতিক মহলের খবর এটা বিজেপির জনসভার পাল্টা সভা তৃণমূলের। আর তারই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হল শুক্রবার রাতে হাওড়ার বালির বিনয় বাদল দিনেশ নগরে। সেই প্রস্তুতি জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল নেতা মদন মিত্র।

- Sponsored -

- Sponsored -

কর্মীদের চাঙ্গা করতে তৃণমূল নেতা মদন মিত্র বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন, “‘খেলা হবে’। বালিতে খেলা হবে, ব্যারাকপুরে খেলা হবে, কামারহাটিতে খেলা হবে, সারা বাংলা জুড়ে ২৯৪ কেন্দ্রে খেলা হবে। এই নির্বাচন যে নিরামিষ হবে না স্পষ্টতই সেই ইঙ্গিত দিয়ে মদন মিত্র বলেন সব মশলা তৈরি আছে। যে খেলায় যা লাগে। ক্রিকেটে ব্যাট, ফুটবলে বল, হকিতে হকি স্টিক৷ তেমনি ইলেকশনেও যা মশলা লাগে তৈরি আছে”। বালিতে পদত্যাগী তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়াকেও শ্লেষ ঠুকে মদন বললেন, “বালিতে পাপ করেছে বৈশালী, তোলাবাজি করেছে বৈশালী। প্রায়শ্চিত্ত করবেন মমতা”।

তৃণমূল নেতা  মদন  মিত্র এদিন  বিজেপির রাম নিয়ে রাজনীতি ও এনআরসি প্রশ্নে বিজেপির অবস্থান প্রসঙ্গে আক্রমণ করেন। তিনি বলেছেন, “ওরা বলে জয় শ্রীরাম। আমরা বলি জয় সিয়ারাম। ওরা এনআরসি করে সীতাকেই বাদ করে দিয়েছে। তাঁর আধার কার্ডও কেড়ে নিয়েছে। আমরা আমাদের বুকে রাম এবং সীতা দুজনকেই স্থান দিয়েছি। সীতা ছাড়া রাম হয় না বলে এদিন জনসভায় বলেন মদনবাবু”।

এছাড়া এই জনসভায় জেলা পরিষদের সহ সভাপতি অজয় ভট্টাচার্য, বালির তৃণমূল নেতা ভাস্করগোপাল চট্টোয়াধ্যায় প্রমুখ উপস্থিত ছিলেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored