Indian Prime Time
True News only ....

আচমকা হুড়মুড়িয়ে বহুতল ভেঙে পড়ে আহত বহু

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ গুজরাটঃ গুজরাটের সুরাতে তাসের ঘরের মতো হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি বহুতল। এখনও অবধি যা খবর, ১৫ জন আহত হয়েছেন এই ঘটনায়। অনেকেরই ভগ্নস্তূপের মধ্য়ে আটকে থাকার সম্ভাবনা রয়েছে। সুরাতের সচিন পালি গ্রামের ঘটনা। এক মহিলাকে কোনওমতে ধ্বংসস্তূপ থেকে টেনে হিচড়ে বের করে আনতে সমর্থ হয়েছেন উদ্ধারকারীরা।

জানা গিয়েছে, শনিবার দুপুরে আচমকাই ধসে পড়ে বহুতলটি। ভিতরে পাঁচটি পরিবার ছিল। মাত্র ৮ বছর আগে তৈরি হয় এটি। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও দমকল। উদ্ধারকাজ শুরু করে তারা। পরিস্থিতি এতটাই সাংঘাতিক যে ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সও ডাকতে হয়। সুরাতের ডিস্ট্রিক্ট কালেক্টর সৌরভ পারঘি বলেন, “একটি ছ’তলা বহুতল ভেঙে পড়ে। একজন মহিলাকে উদ্ধার করি। তাঁর কথা অনুযায়ী, ৪-৫ জন ভিতরে আটকে থাকতে পারেন। এনডিআরএফ ও এসডিআরএফ রয়েছে।”

- Sponsored -

- Sponsored -

বর্ষা আসতেই গুজরাটের একাধিক জেলা জলমগ্ন। এরইমধ্যে ১ জুলাই ভারী থেকে অতি ভারী বৃষ্টির কারণে গ্রামের পর গ্রাম জলমগ্ন হতে থাকে। একাধিক গ্রাম জলের তলায় চলে যায়। সচিন পালি গ্রাম এলাকায় প্রায় ৩০০টি ফ্ল্যাট আছে বলে জানান সুরাতের পুলিশ কমিশনার অনুপম সিং গেহলট। আচমকাই একটি ভেঙে পড়ে। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। আহতদের উদ্ধার করে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored