Indian Prime Time
True News only ....

যৌথবাহিনীর লড়াইয়ে নিঃশেষ ৫ মাওবাদী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ছত্রিশগঢ়ঃ ছত্রিশগঢ়ের বস্তার ডিভিশনের নারায়ণপুর জেলায় অবুঝমাঢ়ের জঙ্গলে মাওবাদী গেরিলা ও নিরাপত্তাবাহিনীর সাথে গুলির লড়াইয়ে নিষিদ্ধ সংগঠন সিপিআইএমএলের (মাওবাদী) পাঁচ সদস্যের মৃত্যু হয়েছে। আর বিপুল পরিমাণ অস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার হয়েছে।

রাজ্য পুলিশের আইজি (বস্তার রেঞ্জ) সুন্দররাজ পি জানান, ‘‘নিহতেরা মাওবাদীদের সশস্ত্র বাহিনী পিএলজিএর (পিপলস লিবারেশন গেরিলা আর্মি) এক নম্বর নম্বর কোম্পানীর সদস্য। কোহকামেটা থানা এলাকার জঙ্গলে সূত্র মারফত মাওবাদী বাহিনীর উপস্থিতির কথা জানা গিয়েছিল। তারই ভিত্তিতে ছত্রিশগঢ় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর যৌথ দল অভিযান চালায়।’’

- Sponsored -

- Sponsored -

গত ৩০ জুন থেকে কোহকামেটা, সোনপুর, ইরাকভাট্টি ও মোহন্দি সহ নারায়ণপুরের বিভিন্ন থানা এবং ক্যাম্প থেকে মাওবাদী বিরোধী অভিযান শুরু হয়েছিল। রাজ্য পুলিশের ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ড (ডিআরজি) এবং ‘স্পেশাল টাস্ক ফোর্স’ (এসটিএফ)-এর পাশাপাশি কেন্দ্রীয় বাহিনী ইন্দো-তিব্বত বর্ডার পুলিশ (আইটিবিপি)-র ৫৩ নম্বর ব্যাটেলিয়ন এবং বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) ১৩৫ নম্বর ব্যাটেলিয়ন ওই অভিযানে অংশ নিয়েছে। গত ১৫ ই জুন নারায়ণপুরে যৌথ বাহিনীর সাথে সংঘর্ষে আট মাওবাদীর মৃত্যু হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored