Indian Prime Time
True News only ....

দুঃসাহসিক ডাকাতির জেরে ত্রস্ত এলাকাবাসী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটলো বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির কেশিয়াড়া গ্রামে।

ঘটনার সূত্রপাত রবিবার রাত্রি নাগাদ। সেদিন রাত্রে গঙ্গাজলঘাঁটির কেশিয়াড়া গ্রামের বাসিন্দা গণেশ মিশ্র স্বপরিবারে তীর্থ ভ্রমণে নবদ্বীপ ধামে যান। বাড়ি তালাবদ্ধ অবস্থায় ছিল।

এর পর সোমবার সকাল নাগাদ গ্রামের শেষ প্রান্তে থাকা গণেশ মিশ্রের বাবা শিবশঙ্কর মিশ্র গ্রামের রাস্তা থেকে শিব মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় দেখেন যে তার মেজ পুত্র গণেশ মিশ্রের বাড়ি তালা ভাঙা অবস্থায় সবকিছু ওলট-পালট হয়ে পড়ে রয়েছে। তখন তিনি তার ছোটো পুত্র কার্তিক মিশ্রকে বিষয়টি জানালে তিনি তড়িঘড়ি গঙ্গাজলঘাঁটি থানায় খবর দেন। তারপরই ঘটনাস্থলে গঙ্গাজলঘাঁটি থানার পুলিশ আসে।
এমনকি গৃহকর্তা গণেশ মিশ্রকে খবর দেওয়া হলে তড়িঘড়ি মঙ্গলবার সকাল নাগাদ তিনি স্বপরিবারে বাড়ি ফিরে এসে দেখেন দরজার তালা ভাঙা অবস্থায় আছে। এছাড়া বাড়ির সব কিছু ওলট পালট হয়ে রয়েছে ও আলমারিও ভাঙা রয়েছে।

- Sponsored -

- Sponsored -

গৃহকর্তা গণেশ মিশ্রের দাবী, “আমরা বাড়িতে না থাকার সুযোগে সোনার দুল, আংটি, নগদ ৮০০০ টাকা এবং বাড়ির দামী আসবাবপত্র সহ বেশ কিছু কাঁসার বাসনপত্র খোয়া গেছে। সবমিলিয়ে প্রায় ৩ লক্ষ টাকার জিনিস চুরি হয়ে গেছে”। এই পুরো ঘটনার তদন্তে নেমেছে গঙ্গাজলঘাঁটি থানার পুলিশ।

তীর্থযাত্রা করতে গিয়ে এতো বড়ো সর্বনাশ ঘটে যেতে পারে সেটা তারা কখনো কল্পনাও করতে পারেনি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored