Indian Prime Time
True News only ....

কক্সবাজারে ধসের কবলে পড়ে মৃত্যু হলো স্থানীয় বাসিন্দা সহ ৭ জন রোহিঙ্গার

- sponsored -

- sponsored -

ব্যুরো নিউজঃ বাংলাদেশঃ গতকাল গভীর রাতেরবেলা থেকে আজ দুপুর অবধি বাংলাদেশের কক্সবাজারে প্রবল বৃষ্টির কারণে রোহিঙ্গা শরণার্থীদের একাধিক শিবির ধসের কবলে পড়ে। এই ধসের জন্য ৭ জন রোহিঙ্গার মৃত্যু হয়েছে। আর ২ জন স্থানীয় বাসিন্দাও প্রাণ হারিয়েছেন।

সূত্রের খবর অনুযায়ী, পার্বত্য চট্টগ্রাম লাগোয়া উখিয়ার আট, নয়, দশ ও চোদ্দ নম্বর রোহিঙ্গা শরণার্থী শিবিরে ধসের ঘটনা ঘটেছে। শরণার্থী, ত্রাণ ও পুনর্বাসন কমিশনার (আরআরআরসি) মহম্মদ মিজানুর রহমান জানিয়েছেন, “এদিন দুপুরবেলা পর্যন্ত ন’জনের দেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে আট নম্বর শিবিরে দু’জন, নয় নম্বর শিবিরে দু’জন, দশ নম্বর শিবিরে একই পরিবারের চার জন এবং চোদ্দ নম্বর শিবিরে এক জনের মৃত্যু হয়েছে।’’

- Sponsored -

- Sponsored -

কিন্তু এখনো অবধি সংশ্লিষ্ট এলাকায় মাটি খুঁড়ে উদ্ধারের কাজ চলছে। ফলে আরো কিছু মৃতদেহ মাটির নীচে চাপা পড়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। উল্লেখ্য, প্রায় এক দশক ধরে মায়ানমারে গোষ্ঠীহিংসার জেরপ ঘরছাড়া কয়েক লক্ষ রোহিঙ্গা বাংলাদেশের বিভিন্ন শরণার্থী শিবিরে বাস করছেন। যাদের বড়ো অংশের ঠিকানা কক্সবাজার সহ চট্টগ্রাম ডিভিশনের বিভিন্ন জেলা। পাশাপাশি সম্প্রতি মায়ানমারে গৃহযুদ্ধের কারণেও কয়েক হাজার রোহিঙ্গা সীমান্ত পেরিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored