Indian Prime Time
True News only ....

চলন্ত গাড়িতেই চলল শ্লীলতাহানি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ দিন যতো বাড়ছে পরিস্থিতি ততোই ভয়ানক হয়ে উঠেছে। দিনের পর দিন বেড়েই চলেছে যৌন হেনস্থা। পার্ক স্ট্রিট ধর্ষণকাণ্ড থেকে শুরু করে বাইপাসের ধারে অভিষিক্তা আবাসনের কাছে যুবতীর শ্লীলতাহানি ও তা আটকাতে গিয়ে এক মহিলার আক্রান্ত হওয়ার ঘটনা বারবারই প্রশ্ন তুলেছে যে রাতের শহরে মেয়েরা আদৌ কি নিরাপদ!! গতকাল রাতে খাস কলকাতার বুকে ফের এমন একটি ঘটনা সামনে আসায় এই প্রশ্ন আরো জোরালো আকার নিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে ২১ বছরের এক যুবতী বিক্রমগড়ে তার এক বান্ধবীর বাড়ি থেকে জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে গাড়িতে থাকা এক বান্ধবীর সামনেই বান্ধবীর দুই বন্ধু ওই যুবতীকে শ্লীলতাহানি করে। ওই যুবতী মহেশতলার বেসব্রিজের বাসিন্দা ছিলেন। গাড়িটি তার বাড়ির পথে না গিয়ে অনেকক্ষণ সার্দান অ্যাভিনিউ এবং শরত্‍ বোস অ্যাভিনিউ এ ঘোরাঘুরি করছিল। তাকে গাড়ি থেকে নামতেও বাধা দেওয়া হচ্ছিল। তারপর সুযোগ বুঝে মিন্টো পার্কে জোর করে নেমে গিয়ে অন্য এক বন্ধুকে ফোন করে তার সাথে ওই দুই বন্ধুর বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন।

- Sponsored -

- Sponsored -

অভিযোগের সময় অভিযোগকারিনী এও জানান যে তিনি গাড়িতে উঠতে চাইছিলেন না। তাকে তার ওই বান্ধবী নানা অজুহাতে গাড়িতে উঠতে জোর করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ গাড়িটি সহ ওই দুই অভিযুক্ত যুবক ও যুবতীর সন্ধান চালাচ্ছে। এবং তাদের জিজ্ঞাসাবাদও করা হবে।

রাতের কলকাতায় এই ধরণের ঘটনা বারবার ঘটায় পুলিশ প্রশাসনের গাফিলতিকেই দায়ী করা হচ্ছে। এক্ষেত্রে পুলিশের তরফ থেকে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা উচিত যা এই সমস্ত ঘটনা হওয়া থেকে বিরত থাকে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored