Indian Prime Time
True News only ....

আগামী ৫ বছরে আদিবাসীদের জন্য ২০ লক্ষ ঘর তৈরী হবে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ আজ শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা আদিবাসী পরিষদের সভায় বিজেপির সাংসদ ও বিধায়করা হাজির হয়েছিলেন। যেখানে বিজেপির মালদার উত্তরের সাংসদ খগেন মুর্মু, আলিপুরদুয়ারের প্রাক্তন সাংসদ দশরথ তিরকে এবং মাদারিহাটের বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা ছিলেন।

আদিবাসী পরিষদের বৈঠকের আগে মমতা বন্দ্যোপাধ্যায় শিলিগুড়ির নবনির্বাচিত দলীয় প্রার্থীদের সাথে সাক্ষাৎ করেন। এরপর নবনির্বাচিতদের দল বা প্রশাসনিক কাজে কোথাও কোনো দুর্নীতির খবর পেলে সোজাসুজি তাঁকে জানানোর বার্তাও দিয়ে দেন।

তৃণমূল নেতা তথা শিলিগুড়ি পুরসভার ভাবী মেয়র গৌতম দেব জানান, ‘‘মাথা নত করে মানুষের কাছে যেতে হবে। মানুষকে অধিকার দিতে হবে। কলকাতা ও রাজারহাট-নিউটাউনের মতো আধুনিক শহর হিসেবে শিলিগুড়িকে গড়ে তুলতে হবে।

- Sponsored -

- Sponsored -

আমাদের দলনেত্রী এই বার্তা দিয়েছেন। আমরা তা অক্ষরে অক্ষরে পালন করব। আর নির্বাচন কমিশনের বিজ্ঞপ্তি জারি হওয়ার পর নতুন বোর্ড গঠন করা হবে।’’

অন্যদিকে বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘আজ পরিষদের বৈঠক ছিল। এটা রুটিন বৈঠক। মুখ্যসচিব, সমস্ত আধিকারিক সহ উত্তরবঙ্গের প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত হয়েছিলেন। আদিবাসীদের সমাজ এগিয়ে চলুক। এখন আদিবাসীদের জমি হস্তান্তর বন্ধ করে দেওয়া হয়েছে।

এছাড়া আগামী পাঁচ বছরের মধ্যে আদিবাসীদের জন্য মোট ২০ লক্ষ ঘর তৈরী করে দেওয়া হবে। এর পাশাপাশি তাদের উন্নয়নের জন্য অনেক প্রকল্প নেওয়া হয়েছে। আর সদস্যরা যা যা পরামর্শ দিয়েছেন তা আগামী মিটিংয়ের আগে করা হবে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored