Indian Prime Time
True News only ....

পর্যটন প্রেমীদের জন্য তৈরি হলো ইগলু ক্যাফে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কাশ্মীরঃ ভূস্বর্গ মানেই এককথায় কাশ্মীরকে বোঝায়। কাশ্মীর পর্যটনপ্রেমীদের কাছে এক দারুণ জায়গা। তাই ভ্রমণপিপাসু হয়ে কাশ্মীর বেড়াতে যাবে না এমন মানুষ খুঁজে পাওয়া খুবই দুষ্কর।

- Sponsored -

- Sponsored -

চলতি বছর শুরু হওয়ার প্রায় কিছু দিন পর থেকেই দেশ জুড়ে চলছে হাড়হিম করা শৈত্য প্রবাহ। কিন্তু এবার কাশ্মীর উপত্যকায় শীত ও তুষারপাত আগের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। প্রচণ্ড তুষারপাতের জেরে যাতায়াত ব্যবস্থা ব্যাহত হয়ে পড়েছে। তবে এরই মধ্যে গুলমার্গে ইগলু ক্যাফে তৈরি করা হয়েছে। এই ক্যাফেটি অপূর্ব সৌন্দর্যের প্রতীক হিসেবে পর্যটকদের কাছে আকর্ষণীয় কেন্দ্র হিসাবে গড়ে উঠেছে। আর ভারতের সর্বপ্রথম বরফজাতীয় রেস্তোঁরা হিসেবে সুখ্যাতি লাভ করেছে।

গুলমার্গে একটি হোটেল মালিক একটি ইগলু ক্যাফে তৈরি করেছেন। এই ইগলু ক্যাফেটি দেখতে খুব সুন্দর। এই ক্যাফেটির ভিতরের উচ্চতা ১৩ ফুট ও প্রস্থ ২২ ফুট। আর বাইরের উচ্চতা ১৫ ফুট এবং প্রস্থ ২৪ ফুট।

হোটেল মালিক বলেছেন যে, “এই ক্যাফেটি মাত্র ১৫ দিনের মধ্যে সুসম্পন্ন করা হয়েছে। এই ক্যাফেতে ১৬ জনের বসার ব্যবস্থা করা হয়েছে। এই হোটেলটি খোলার সাথে সাথে এখানে প্রচুর পর্যটকদের ভিড় জমেছে। লোকেরা এই আশ্চর্যজনক বরফের রেস্তোঁরাটি দেখতে আগাম বুকিংও করে নিচ্ছেন”।

কাশ্মীর উপত্যকার গুলমার্গ এমনিতেই মনোরম প্রাকৃতিক সৌন্দর্য সহ বরফে আচ্ছন্ন এক অতীব সুন্দর জায়গা। এছাড়া এই জায়গাকে পর্যটকদের কাছে আরো আকর্ষণীয় করার অভিপ্রায় নিয়ে এই ইগলু ক্যাফে তৈরি করা হয়েছে। আর নতুন বছরের এই অসাধারণ উপহার পেয়ে খুশি পর্যটন প্রেমীরাও।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored