Indian Prime Time
True News only ....

আকর্ষণীয় হলিডে প্যাকেজের ঘোষণা IRCTC-র

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

মিঠু রায়ঃ করোনাকালীন পরিস্থিতিতে গত প্রায় এক বছর থেকে মানুষ ঘরবন্দী অবস্থায় থাকছেন। বাড়িতে থেকে থেকে বাচ্চা থেকে বয়স্ক সকলেই একঘেয়েমী জীবনের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছেন। মানুষের সমাগম না পেয়ে ট্যুরিজম ব্যবসাতেও বড়োসড়ো ধাক্কা এসেছে। তাই এবার ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে ট্যুরিজম ব্যবসার পাশে দাঁড়িয়ে নিতান্তই কম খরচে দুর্দান্ত প্যাকেজের ঘোষণা করল।

IRCTC এর পক্ষ থেকে যে প্যাকেজটির ঘোষণা করা হয়েছে তার মধ্যে সবচেয়ে চমকপ্রদ একদিনের বাইক অ্যাডভেঞ্চার ট্রিপ। মাত্র ২৮৭০ টাকায় বাঁকুড়ার কাছে জয়পুর জঙ্গল ঘুরে দেখানো হবে নিজের বাইক অথবা সংস্থার বাইকে করে। কোভিড পরিস্থিতির সবরকম নিয়ম মেনেই এই যাতায়াত ব্যবস্থা চালু করা হয়েছে। ওই খরচের মধ্যেই খাওয়া খরচ এমনকি দুর্ঘটনা বিমাও থাকবে।

- Sponsored -

- Sponsored -

এছাড়াও এই প্যাকেজে ডুয়ার্স সাফারি থেকে শুরু করে সিকিমের গ্যাংটক, লাচুং এর মতো মনোরম ও অসাধারণ হলিডে প্যাকেজও আছে। তিন রাত এবং চার দিনের এই ডুয়ার্স প্যাকেজে খরচ মাত্র ১০৪২৬ টাকা। যার মধ্যে উত্তরবঙ্গের বেশ কিছু জায়গাও রয়েছে। আর সিকিমের পাঁচ রাত এবং ছয় দিনের প্যাকেজে মোট খরচ হবে ২০৭১৫ টাকা।

IRCTC-র গ্রুপ জেনারেল ম্যানেজার দেবাশিষ চন্দ্র জানিয়েছেন, তাদের সংস্থার উদ্দেশ্য মানুষকে প্রকৃতির পরশে নিয়ে যাওয়া। আর বর্তমান পরিস্থিতিতে মানুষের জীবন অনেকটাই স্বাভাবিক ছন্দে ফিরেছে তাই সকলকে আনন্দ দিতে সাধ্যের মধ্যে সাধ পূরণ করতে এই ব্যবস্থা করেছে তারা। যাতে মানুষ ভীতি কাটিয়ে করোনা বিধি মেনে আবার ভ্রমণ করে সেটাই তাদের লক্ষ্য। আর তারা প্রথম অ্যাডভেঞ্চার কলকাতা থেকেই চালু করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored