Indian Prime Time
True News only ....

‘আমি বিশ্বভারতী বন্ধের ব্যবস্থা করব’ হুঁশিয়ারি উপাচার্যের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্য বিদ্যুত্‍ চক্রবর্তী বারবারই নানা বিতর্কে জড়িয়ে পড়েন। আর এবার বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় বন্ধ করে দেওয়ার হুমকির জেরে তাঁকে নিয়ে নতুন বিতর্ক সৃষ্টি হয়েছে।

গত ১৫ ই মার্চ তিনি বিশ্বভারতীর অধ্যাপকদের সঙ্গে ভার্চুয়ালে মিট করেন। এছাড়া এই আলোচনায় অধ্যাপকদের কটূক্তির পাশাপাশি ভীতু বলে কটাক্ষ করতে পিছপা হলেন না।

- Sponsored -

- Sponsored -

সূত্রের খবরের ভিত্তিতে জানা যায় যে উপাচার্য বিদ্যুত্‍ চক্রবর্তী জানান, “বিশ্বভারতী যাতে বন্ধ হয়ে যায় সেই ব্যবস্থা আমি করে দিয়ে যাব। আমি কাউকে ধমকি দিচ্ছি না। বিশ্বভারতী চোর-ডাকাতের আড্ডা হয়ে গিয়েছে। তা না হলে অনুব্রত মণ্ডল বলতে পারে উপাচার্য পাগল!! আর আপনারা সেটা মেনে নেন। আমি আসার পর থেকেই সেই সব চোর ডাকাতদের ধরছি। বিশ্বভারতীতে শান্তি ফেরাচ্ছি তাই অনেকের এতো অসুবিধা হচ্ছে যে তারা চক্রান্ত করছেন”। ইতিমধ্যেই গুগল মিটে করা তাঁর এই অডিও ক্লিপিং ভাইরাল হয়েছে।

তিনি কখনো অধ্যাপক-অধ্যাপিকাদের বিরুদ্ধে অশালীন মন্তব্য করেন তো আবার কখনো নোবেলজয়ী অর্মত্য সেনকে নিয়ে বিরূপ মন্তব্য করে একাধিকবার সমালোচনার মুখে পড়ছেন। ফলে একজন উপাচার্যের এই ধরণের ব্যবহারে ক্ষুদ্ধ শিক্ষামহল।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored