Indian Prime Time
True News only ....

তৃণমূলের সভা চলাকালীন দুষ্কৃতীদের হাতে খুন ১ বিজেপি কর্মী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ তৃণমূলের সভা চলাকালীন বিজেপির এক সক্রিয় সদস্যকে খুন করার অভিযোগ উঠল তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে। এটি নদীয়ার হুগোলবাড়িয়া থানার ঘটনা। মৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ বিশ্বাস (২৫)।

জানা যায়, বিশ্বজিৎ বিশ্বাস করিমপুর বিধানসভার ২০৪ নম্বর বুথের বিজেপির সক্রিয় কর্মী ছিলেন। সোমবার রাত প্রায় ৯ টার সময় বাজার থেকে বাড়ি ফেরার পথে তৃণমূলের সভা পেরিয়ে বিজেপি কর্মী বিশ্বজিৎ বিশ্বাস করিমপুর বর্ডার সংলঘ্নে তার বাড়ির দিকে যাচ্ছিলেন।অভিযোগ সেই সময় তাকে তৃণমূলের কয়েকজন দুষ্কৃতী ঘিরে ধরে হকি স্টিক দিয়ে এলোপাথারি মারতে থাকে। প্রচন্ড মারধরের ফলে বিশ্বজিৎবাবুর নাক মুখ থেকে ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকে। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

- Sponsored -

- Sponsored -

আর দুষ্কৃতীরা তাকে মৃত ভেবে ফেলে পালিয়ে গেলে সেখান থেকে তাকে প্রত্যক্ষদর্শীরা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। এরপর মৃতদেহ ময়নাতদন্তের জন্য হুগোলবাড়িয়া থানায় নিয়ে আসা হয়।

মৃতের পরিবারের অভিযোগ, পুলিশ তাদের মৃতের সামনে আসতে দেয়নি। পুলিশ সূত্রে দাবী করা হয়েছে যে মৃতের পরিবার যে দাবী করছে তা সঠিক নয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তের পরেই পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হয়।

নদীয়া জেলার তৃণমূলের মুখপাত্র দেবাশীষ রায় বলেন, “পশ্চিমবঙ্গের যা হাল তাতে বিজেপি নিজেদের অন্তর্দ্বন্দ্বে লিপ্ত। সেখানে তাদের কোন লোক কি করলো তা জানা সম্ভব নয়। আর সবকিছুতেই যে তৃণমূলের নাম জড়াবে সেটা কাম্য নয়। আমরা এর মধ্যে নেই। এখন আমাদের একমাত্র লক্ষ্য দিদিকে জেতানো। সেই জন্য আমরা জান-প্রাণ দিয়ে লড়ছি। সুতরাং বিজেপি কি বলল আমরা তা নিয়ে হাওয়া লাগাতে রাজি নই। আমাদের দলের কোনো কর্মী এর মধ্যে জড়িত নয়। বিজেপির ক্ল্যাসের দরুন এগুলো দোষারোপ করছে তৃণমূলকে। কারণ আমরা চারিদিকে দেখতে পাচ্ছি ওরা নিজেদের মধ্যেই মারামারি করে মরছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored