Indian Prime Time
True News only ....

অপহৃত শিশুর মৃত্যুকে ঘিরে উত্তপ্ত এলাকা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ অগ্নিগর্ভ শান্তিনিকেতন। একটি পাঁচ বছরের শিশুকে অপহরণ করে খুন করার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেন উত্তেজিত স্থানীয় বাসিন্দারা। স্থানীয়দের দাবি, রবিবার শিশুটি বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায়। মঙ্গলবার তার দেহ উদ্ধার হয় প্রতিবেশীর বাড়ির ছাদ থেকে। অভিযোগ, প্রতিবেশীই খুন করেছেন শিশুকে। তার পরই অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। গ্রেফতার অভিযুক্ত প্রতিবেশী।

বিস্কুট কিনে বাড়ি ফেরার পথে পাড়ার মধ্যেই নিখোঁজ হয়ে যায় পাঁচ বছরের এক শিশু। ওই ঘটনা ঘিরে রবিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় শান্তিনিকেতন থানার অন্তর্গত মোলডাঙা এলাকায়। রাতে এলাকায় পুলিশ কুকুর নিয়ে এসে তল্লাশি চালানো হয়।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শম্ভু ঠাকুর ও মমতা ঠাকুরের দুই ছেলের মধ্যে শুভম ছোট। শম্ভু পেশায় নাপিত। কর্মসূত্রে বেশির ভাগ সময়ই তিনি তাঁর সেলুনে থাকেন। মমতা বাড়ির কাজকর্ম সামলানোর সঙ্গেই ছেলেদের দেখাশোনা করতেন। রবিবার সকালে বাড়ির ঢিলছোড়া দূরত্বে বিস্কুট কিনতে বের হয় শুভম। বিস্কুট কিনে বাড়ি ফেরার পথেই সে নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ। তন্নতন্ন করে খুঁজেও তার খোঁজ মেলেনি। শান্তিনিকেতন থানার পুলিশকে খবর দেওয়া হয়। বিশাল পুলিশবাহিনী এসে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লাগাতার তল্লাশি চালালেও খোঁজ মেলেনি শুভমের।

মঙ্গলবার সকালে প্রতিবেশীর বাড়ির ছাদ থেকে শিশুর মৃতদেহ উদ্ধার হয়। এর পরই অভিযুক্ত প্রতিবেশীর বাড়িতে চড়াও হয় উত্তেজিত জনতা। ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয় বাড়িতে। দুই পরিবারের মধ্যে সমস্যা ছিল বলে জানা গিয়েছে। ওই কাণ্ডে পুলিশ প্রতিবেশী এক মহিলাকে গ্রেফতার করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored