Indian Prime Time
True News only ....

যুবতীকে অপহরণের চেষ্টার অপরাধে আটক ১ জন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর সোমবার সন্ধ্যায় রাজ্য সরকারের ওয়েবেল আইটি পার্কের সামনে থেকে যুবতী অপহরণের চেষ্টার ঘটনায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। অপহরণের ঘটনায় ব্যবহৃত একটি এসইউভি বাজেয়াপ্ত করার কথাও জানানো হয়েছে। ধৃত যুবক ওই গাড়ির চালক। ঘটনায় জড়িত আরও তিন জন পলাতক বলে পুলিশের দাবি।

ধৃত গাড়িচালককে স্থানীয় মহকুমা আদালতে তোলা হয়। তাকে হেফাজতে নিয়ে বাকিদের খোঁজে তল্লাশি চলবে বলে পুলিশ সূত্রের খবর। ওই যুবতী আইটি পার্কে কর্মরত। সোমবার সন্ধ্যায় অফিস থেকে বাড়ি ফেরার সময় স্থানীয় ওই যুবতীকে অভিযুক্ত চার যুবক ওই গাড়িতে করে এসে অপহরণের চেষ্টা করে বলে অভিযোগ। সেই খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যায় দুর্গাপুর থানার পুলিশ। যান এসিপি তথাগত পান্ডেও। পরে তাঁকে উদ্ধার করা হয়।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রের খবর, ওই যুবতীকে গাড়ির ভিতরে টেনে আনার চেষ্টা করেও ব্যর্থ হয় অভিযুক্তেরা। বেশ কিছুটা রাস্তা গাড়ি চলন্ত অবস্থায় টানতে টানতে নিয়ে যাওয়ার সময় আশেপাশের লোকজন ধাওয়া করলে তাঁকে ফেলে পালিয়ে যায় তারা। যুবতীর পায়ে চোট পেয়েছে। এই ঘটনায় রোহিত শর্মা নামক গাড়ির চালককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, দুর্গাপুরের মায়াবাজার এলাকার বাসিন্দা এই যুবতী জয় পাশোয়ান ( ছোটু) নামে অভিযুক্ত এক যুবকের পূর্ব পরিচিত। মঙ্গলবার ওই যুবতীর সঙ্গে কথা বলতে গেলে তিনি কিছু বলতে চাননি। তবে তাঁর মা জানিয়েছেন, গত মার্চ মাসে তিনি চাকরিতে ঢুকেছে। তিনি বলেন, ‘‘যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের উপযুক্ত শাস্তি হোক।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored