Indian Prime Time
True News only ....

মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হিসেবে ঘোষিত হলেন হার্দিক পান্ডিয়া

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

রায়া দাসঃ কলকাতাঃ আইপিএল ২০২৪ নিলামের আগে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স গুজরাত টাইটান্স থেকে হার্দিক পান্ডিয়াকে দলে নিয়েছিল। আর এবার নিলামের ঠিক আগে মুম্বই ইন্ডিয়ান্স রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ডিয়াকে নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করে একেবারে চমকে দিয়েছে।

হার্দিক পান্ডিয়া গুজরাত টাইটান্সের অধিনায়ক ছিলেন। একবার চ্যাম্পিয়ন ও একবার রানার্সও করেছেন। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সে এসে শোনা গিয়েছিল যে, একটি মরশুম তিনি রোহিত শর্মার অধিনায়কত্বেই খেলবেন। তবে নতুন সিদ্ধান্তের পর রোহিত শর্মা হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে খেলবেন।

মুম্বই ইন্ডিয়ান্সের গ্লোবাল হেড অফ পারফরম্যান্স মাহেলা জয়াবর্ধনে এই বিষয় জানান, “ভবিষ্যৎ এর কথা ভেবেই মুম্বই ইন্ডিয়ান্স এই সিদ্ধান্ত নিয়েছে। এর আগেও শচীন তেন্ডুলকর থেকে হরভজন সিং, রিকি পন্টিং থেকে রোহিত শর্মা এরা দলকে শক্তিশালী করতে নেতৃত্বের ভার নিয়েছেন। এবার সেই ব্যাটনই হার্দিক পান্ডিয়াকে এগিয়ে নিয়ে যাবে।”

- Sponsored -

- Sponsored -

এছাড়াও জানানো হয়েছে, “আমরা রোহিত শর্মাকে তাঁর ব্যতিক্রমী নেতৃত্বের জন্য কৃতজ্ঞতা জানাই। ২০১৩ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে রোহিত শর্মার কার্যকাল অসাধারণ ছিল। রোহিত শর্মার নেতৃত্ব শুধুমাত্র দলকে অতুলনীয় সাফল্যের পাশাপাশি আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা অধিনায়ক হিসেবে তাঁর স্থানকেও মজবুত করেছে।

ভবিষ্যৎ এ মুম্বই ইন্ডিয়ান্সকে আরো শক্তিশালী করতে মাঠে এবং বাইরে রোহিত শর্মার নির্দেশনা ও অভিজ্ঞতার যথেষ্ট প্রয়োজন হবে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored