Indian Prime Time
True News only ....

দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নয়া দিল্লীঃ গতবছর অর্থাৎ পেরিয়ে আসা ২০২০ সাল করোনার মতো অতিমারীর ভয়াবহতার মধ্যে দিয়েই কেটে গেছে। লকডাউনের প্রভাবে প্রায় গোটা বছরটা গৃ্হবন্দি হয়ে কাটিয়েছে মানুষ। দেশের প্রায় দু’কোটির মতো মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছে। লক্ষাধিক মানুষের প্রাণহানি ঘটেছে।

নতুন বছর ২০২১ সালে যাতে গত বছরের ছবির পুনরাবৃত্তি না হয় সেই কামনা করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

- Sponsored -

- Sponsored -

আজ দেশবাসীকে শুভেচ্ছা জানাতে গিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, “সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২০২১ সাল ভাল কাটুক। নতুন বছরে সকলের সুস্বাস্থ্য বজায় থাকুক। আনন্দ এবং সমৃদ্ধিতে ভরে উঠুক সকলের জীবন”। এর পাশাপাশি তিনি  দেশের ৬টি শহরে লাইট হাউস তৈরির প্রকল্প ঘোষণা করলেন। তিনি মনে করেন এই প্রকল্প দেশের শহরাঞ্চলের কাঠামোর পরিবর্তন আনবে।

দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও আজ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন, “সকল দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানাই। যেন নতুন বছরে সবার জন্যই নতুন কিছু করার সুযোগ আসে। নতুন বছর স্বতন্ত্র ও সম্মিলিত উন্নয়নের জন্য নতুন করে সূচনা করার এবং সংকল্প করার সুযোগ করে দেয়। আমাদের সাংস্কৃতিক ঐতিহ্য ও বৈচিত্র্যের মধ্যে ঐক্যের আদর্শকে আরও শক্তিশালী করতে তুলতে হবে। আর করোনার বিরুদ্ধে লড়াই জারি থাকবে ও তার পাশাপাশি ঐক্যবদ্ধ সমাজ গড়ে তোলার লক্ষ্যে এগিয়ে যেতে হবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored