Indian Prime Time
True News only ....

জঙ্গল থেকে উদ্ধার নাবালক স্বামী ও নাবালিকা স্ত্রীর ঝুলন্ত দেহ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ মেয়ে স্বাবালিকা নয় তাই পরিবারের সদস্যরা স্বামীর কাছ থেকে মেয়েকে ফিরিয়ে নিয়ে গিয়েছিলেন কিন্তু মেয়ে লুকিয়ে লুকিয়ে স্বামীর বাড়ি যাওয়ার কথা জানতে পেরে জামাইকে মারধর করার কিছুদিন পর মেয়ে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়।

আর আজ হুগলীর সিঙ্গুরের বাগডাঙা ছিনামোড় গ্রাম পঞ্চায়েতের দাইপুকুর এলাকার জঙ্গল থেকে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতদের নাম রাহুল পোড়েল ও সঙ্গীতা পবামীরন। এই ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৯ বছর বয়সী রাহুলের বাড়ি দাইপুকুর এলাকায়। প্রায় দেড় বছর আগে পাশের কালিয়ারা গ্রামের বাসিন্দা নাবালিকা সঙ্গীতাকে বিয়ে করেছিলেন কিন্তু মেয়েটির পরিবার এই বিয়ে মেনে নিতে না পারায় ছেলেটির বাড়ি থেকে নিয়ে চলেও যান।

- Sponsored -

- Sponsored -

তবে মাঝেরমধ্যে সঙ্গীতা রাহুলের বাড়ি চলে আসত। কিছু দিন আগে গ্রামে যাত্রার আসর বসেছিল। এলাকাবাসীদের প্রায় সবাই সেখান থেকে চলে গেলে সঙ্গীতার পরিবার রাহুলের বাড়িতে চড়াও হয়ে মারধর করে সঙ্গীতাকে হোমে পাঠিয়ে দেন। এই ঘটনায় ছেলেটির পরিবার মেয়েটির পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

অতি স্মপ্রতি সঙ্গীতা হোম থেকে বাড়ি ফিরে আবার রাহুলের সঙ্গে যোগাযোগ করে। এরপর গত দু’দিন থেকে রাহুল ও সঙ্গীতার খোঁজ মিলছিল না। দুই পরিবার একে অন্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

তারপর এদিন সকালবেলা এলাকাবাসীরা রাহুল এবং সঙ্গীতাকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সিঙ্গুর থানার পুলিশকে খবর দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গোটা বিষয়টির তদন্ত শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored