Indian Prime Time
True News only ....

রাজীব ব্যানার্জির মিছিলে ‘গো ব্যাক’ শ্লোগান

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অমিত জানাঃ হাওড়াঃ বিরোধী দলের হেভিওয়েট নেতার বাইক মিছিলে গো ব্যাক শ্লোগান। এমনকি মাইকে বাজানো হল খেলা হবে শ্লোগানও। হতে পারতো বড়ো ধরনের গন্ডগোল। কিন্তু কোনোক্রমে সেটা থামানো গেল। এটি হাওড়ার ডোমজুড়ে বিজেপি নেতা রাজীব ব্যানার্জির বাইক মিছিলের প্রসঙ্গ।

হাওড়ার ডোমজুড় রাজীব বন্দ্যোপাধ্যায়ের নিজস্ব রাজনৈতিক ময়দান। সেই হাওড়ার ডোমজুড় বিধানসভা কেন্দ্রে রবিবার রাজীব বন্দ্যোপাধ্যায় প্রচারে গিয়েছিলেন। তাঁর হাওড়ার নারনা এলাকা থেকে র‍্যালি শুরু হয়েছিল। কিছুদূর এগোনোর পরে ওই মিছিলেই এই ‘গো ব্যাক’ শ্লোগান ওঠে। অভিযোগ উঠেছে যে শাসক দলের লোকেরা রাজীবের যাত্রাপথে মাইক থেকে ‘গো ব্যাক’ শ্লোগান তুলেছিল।

- Sponsored -

- Sponsored -

যে রাস্তা দিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মিছিল যাচ্ছিল সেই রাস্তার বিভিন্ন জায়গাতে মাইক লাগানো হয়েছিল। সেই মাইক থেকে তার মিছিলকে উদ্দেশ্য করে ‘গো ব্যাক’ শ্লোগান দেওয়া হয়। এই ঘটনায় মিছিলে উপস্থিত বিজেপি কর্মীরা উত্তেজিত হলেও দলের তরফে পরিস্থিতি সামলানো হয়।

প্রসঙ্গত উল্লেখ্য যে, এর আগে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ডোমজুড় বিধানসভার রোড শো তে কালো পতাকা দেখানো হয়েছিল। রবিবারের এই ঘটনা সম্পর্কে তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, “এটা বাংলার সংস্কৃতি বিরোধী। যেকোনো রাজনৈতিক দল যেখানে খুশি তাদের দলীয় কর্মসূচী পালন করতে পারে। ওরা কোথায় কি করছে তাতে আমাদের মাথাব্যথা নেই। আগামী নির্বাচনে মানুষ এর বিচার করবে। আমরা চাই মানুষ সুস্থ ও স্বাভাবিক ভাবে ভোট দিক”।

অপরদিকে এই সম্পর্কে স্থানীয় এক তৃণমূল নেতা বলেছেন, “এটা মানুষের তাঁর প্রতি অসন্তোষের বহিঃপ্রকাশ। রাজীব বন্দ্যোপাধ্যায় বেইমান। যে ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায় এতো জনপ্রিয় হয়েছিলেন সেটা এখানকার তৃণমূল কংগ্রেস কর্মীদের জন্য। কিন্তু এখন তিনি তাদের সঙ্গে বেইমানী করেছেন। তিনি একসময় বিজেপির নামে বিজেপির নেতাদের নামে মন্দ কথা বলতেন। এখন তিনি তাদেরই গুনগান গাইছেন”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored